মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

২ অক্টোবর উন্মোচন হতে যাচ্ছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন

ক.বি.ডেস্ক: আগামী ২ অক্টোবর স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি জিটি সিরিজের ফ্ল্যাগশিপ ‘‘জিটি মাস্টার এডিশন’’ স্মার্টফোন উন্মোচন করতে যাচ্ছে। টেক রিভিউইং ইউটিউব চ্যানেল এটিসি অ্যান্ড্রয়েড টোটো কোম্পানির (এটিসি) সঙ্গে একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করা হবে। একই অনুষ্ঠানে রিয়েলমির সি২১ওয়াই ও সি১১ ২০২১ স্মার্টফোন এবং ৪টি এআইওটি পণ্যও উন্মোচিত হবে। অনুষ্ঠানটি দেখতে এবং ব্র্যান্ড নিউ স্মার্টফোন জিতে নিতে ক্লিক করুন: https://cutt.ly/realme_GTME_Launch

জিটি মাস্টার এডিশন সিরিজটি রিয়েলমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ১০০% ভিগান লেদার ব্যাকশেলের, নান্দনিক ডিজাইনের এ অসাধারণ স্মার্টফোনটি ডিজাইন করেছেন জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি ৬ ন্যানোমিটার প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনে ব্যবহারকারীরা পাবেন মসৃণ ও দ্রুত কর্মক্ষমতার দুর্দান্ত অভিজ্ঞতা। ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন ও ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ থাকায় এটি ব্যবহারকারীদের স্মুথভাবে দেখার ও গেমিং উপভোগ করার অভিজ্ঞতা দিবে। রয়েছে বিশ্বের প্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা। সঙ্গে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকাছে।

এ ছাড়া রিয়েলমি তাদের সি সিরিজের সি২১ওয়াই অল-রাউন্ডার এন্ট্রি-লেভেল স্মার্টফোনও উন্মোচন করবে। এ মোবাইলে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও পাওয়ারফুল অক্টা-প্রসেসর। এটি টিইউভি রেইনল্যান্ড থেকে সনদপ্রাপ্ত সেরা বিল্ড কোয়ালিটির স্মার্টফোন। অনুষ্ঠানে উন্মোচিত হতে যাওয়া আরেকটি স্মার্টফোন সি১১ ২০২১- এ রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার ব্যাটারি, রিভার্স চার্জিং ও সুপার পাওয়ার সেভিং মোড। পাশাপাশি উন্মোচন হতে যাচ্ছে, রিয়েলমি এনওয়ান সোনিক ইলেকট্রিক টুথব্রাশ, রিয়েলমি বাডস টু নিও, রিয়েলমি স্মার্ট স্কেল এবং রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *