আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

স্যামসাং ওয়েবসাইটে ১০ লাখের বেশি ভিজিট!

ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাত্র কয়েক মাসের মধ্যেই ১০ লাখ ভিজিটের মাইলফলক স্পর্শ করেছে! এ বছরের ১৫ জুলাই চালু হওয়া – www.samsung.com ওয়েবসাইটটি বাংলাদেশি ক্রেতাদের জন্য ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম হিসেবে তৈরি করা হয়েছে।

চালু হওয়ার পর থেকেই বাংলাদেশে স্যামসাংয়ের ওয়েবসাইটটি স্যামসাং মোবাইল ও কনজ্যুমার ইলেকট্রনিক পণ্যের বিস্তারিত তথ্যসহ দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় এ ব্র্যান্ডের স্থানীয় ক্রেতাদের সেবা দিয়ে আসছে। স্মার্টফোনের নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ওয়েবসাইটে প্রচুর মানুষের ভিজিট বাড়ছে। স্যামসাং গ্যালাক্সি জেড সিরিজের চলমান প্রি-অর্ডার উন্মাদনায় স্মার্টফোন প্রেমীদের ওয়েবসাইটে ভিজিট স্যামসাংয়ের প্রত্যাশার মাত্রাকেও ছাড়িয়ে গেছে! ১ সেপ্টেম্বরে শুরু হওয়া গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফাইভজি ও জেড ফ্লিপ ৩ ফাইভজি এর প্রি-অর্ডারে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়া গেছে এবং বিক্রি শুরু হওয়ার ২৪ ঘণ্টারও কম সময়ে প্রায় সব ইউনিট বিক্রি হয়ে গেছে।

আগ্রহীরা www.samsung.com ভিজিট করে তাদের পছন্দসই স্যামসাং ব্র্যান্ডের মোবাইল বা লাইফস্টাইল ও কুকিং অ্যাপ্লায়েন্স পণ্য দেখতে ও কিনতে পারবেন। উন্নত ও আসল মানের পণ্য কিনতে চাওয়া ক্রেতাদের জন্য এটি উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। সকল ধরনের কেনাকাটার জন্য স্যামসাং সহজ হোম ডেলিভারি এবং ইমেল, চ্যাট বা ফোন কলের মাধ্যমে ২৪/৭ ক্রেতাদের সহায়তা প্রদান করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *