অন্যান্য সাম্প্রতিক সংবাদ সার্ভিসিং

স্যামসাং ‘সার্ভিস উইক’

ক.বি.ডেস্ক: সম্প্রতি, স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড়, দুর্দান্ত অফার ও সুবিধাজনক সেবা নিয়ে ‘‘সার্ভিস উইক’’ শুরু করেছে স্যামসাং। স্যামসাং এই প্রথম তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এই ধরনের সার্ভিস উইক অফার নিয়ে এসেছে। এ অফারের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে স্যামসাংর উদ্ভাবনী পণ্যগুলো ক্রয় করার সুযোগ পাবেন পাশাপাশি নিজেদের সুবিধামত বিভিন্ন ধরনের সেবাও উপভোগ করতে পারবেন।

স্যামসাং সার্ভিস উইকে অংশ নেয়া ক্রেতাগণ আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত তাদের পরবর্তী ক্রয়ে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় (বিদ্যমান অফারগুলোর ওপরে) উপভোগ করতে পারবেন। স্যামসাং সার্ভিস উইক ও ছাড়ের অফার আগামী ২৮ আগস্ট পর্যন্ত চলবে। সারাদেশব্যাপি সকল স্যামসাং ব্র্যান্ড স্টোর থেকে ক্রেতারা এ সুবিধাগুলো গ্রহণ করতে পারবেন।

সার্ভিস উইক অফারের মাধ্যমে ওয়্যারেন্টি সেবার বাইরে থাকা ক্রেতারা সেবা গ্রহণ করতে পারবেন। এতে স্মার্টফোনের সার্ভিস ফির ওপর ক্রেতারা পাবেন ৫০ শতাংশ ছাড় এবং ফিচার ফোনের সার্ভিস ফির ওপর পাবেন ৩০ শতাংশ ছাড়। সেবা গ্রহণের সময় গ্রাহকরা বিনা মূল্যে একটি মাস্ক উপহার পাবেন। পাশাপাশি, তাদেরকে ভালোভাবে মোবাইল ফোন ব্যবহার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব ও পরামর্শ দেয়া হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *