মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

পোকো এম৩ প্রো ৫জি এখন বাংলাদেশে

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড পোকো বাংলাদেশের বাজারে আজ (মঙ্গলবার) তাদের নতুন হ্যান্ডসেট ‘‘পোকো এম৩ প্রো ৫জি’’ উন্মোচন করেছে। ফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.৫ ইঞ্চি ৯০হাটর্জের এফএইচডি প্লাস ডটড্রপ ডিসপ্লেসহ ফাইভজি ডুয়াল সিম সমর্থিত। পোকো এম৩ প্রো ৫জি আসছে তিনটি কালারে পোকো ইয়োলো, কুল ব্লু এবং পাওয়ার ব্ল্যাকে। ফোনটির ৬ গিগাবাইট ও ১২৮ গিগাবাইট স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২৩,৯৯৯ টাকা। অথোরাইজড মি স্টোর এবং রিটেইল পার্টনার স্টোরে পোকো এম৩ প্রো ৫জি ফোনটি পাওয়া যাবে ১৪ আগস্ট থেকে।

পোকো এম৩ প্রো ৫জি: স্মার্টফোনটির বক্সে আছে ২২.৫ ওয়াট চার্জার। এ ছাড়া সমর্থন করবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। ডিভাইসটিতে প্রাইমারি ক্যামেরা থাকছে ৪৮ মেগাপিক্সেলের। এর সঙ্গে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর থাকছে। ক্যামেরায় আছে টাইম-ল্যাপস ভিডিও এবং টাইমড ব্রাস্ট, নাইট মোড। ক্যামেরা অ্যারে ব্যবহার করে বদলে ফেলা যাবে দৃশ্যপট। ক্যামেরাটির মাধ্যমে ব্যবহারকারীরা ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি সৃজনশীলতার প্রকাশ করতে পারবেন। ৫জি নেটওয়ার্ক থাকায় এটি দেবে সুপারফাস্ট ডাউনলোড অভিজ্ঞতা। এ ছাড়া স্ট্রিমিং, মিউজিক, ভিডিও রেকর্ডিংসহ  স্মুথ গেমিং করতে পারবেন।

স্টাইলিশ ডিভাইসটির পেছনে থাকছে থ্রিডি কার্ভড ডিজাইন এবং গ­সি ফিনিশ; যা ব্যবহারকারীকে দেবে প্রিমিয়াম অভিজ্ঞতা। ডিভাইসটির পাশে দেয়া ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার খুব সহজেই ফোন আনলক করার সুবিধা দেবে। সব বয়সীদের জন্য ব্যবহার সজহলভ্য করার কথা মাথায় রেখেই ডিভাইসটির ডিজাইন করা হয়েছে, দেয়া হয়েছে আইআর ব্লাস্টার এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

জিয়াউদ্দিন চৌধুরী- কান্ট্রি জেনারেল ম্যানেজার, শাওমি বাংলাদেশ

স্মার্টফোনটির উন্মোচন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, পোকো এর আগে ফ্যানদের কাছ থেকে অসামান্য সাড়া পেয়েছে। সেই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে পোকো এম সিরিজের নতুন পোকো এম৩ প্রো ৫জি উন্মোচন করা হল। পোকো ফ্যানদের জন্য ফোনটি সত্যিই একটি প্রিমিয়াম ডিভাইস। ফ্ল্যাগশিপ লেভেলের পারফরম্যান্স এবং দুর্দান্ত বিনোদন দিবে ফোনটি। এই স্মার্টফোন নতুন ব্যবহারকারীদের পোকো ব্র্যান্ডের প্রতি আরও আগ্রাহী করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *