উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ঈদ-উল-আযহায় স্যামসাং’র ‘ঈদ ক্যাম্পেইন’

ক.বি.ডেস্ক: সম্প্রতি পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ বিশেষ ছাড়, ক্যাশব্যাক ও দুর্দান্ত সব অফারের ‘ঈদ ক্যাম্পেইন’ শুরু করেছে। এ ক্যাম্পেইনের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা স্যামসাংয়ের অত্যাধুনিক ও উদ্ভাবনী পণ্যগুলো সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন। এ ক্যাম্পেইনটি চলবে ৩১ জুলাই পর্যন্ত।

স্যামসাংর ঈদ ক্যাম্পেইনে ক্রেতারা গ্যালাক্সি এম০১ কোর, গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এম০২এস ও গ্যালাক্সি এম১২ স্মার্টফোনগুলো ক্রয়ে পাবেন কমপক্ষে ১ হাজার টাকা ক্যাশব্যাক। গ্যালাক্সি এম২১ ক্রয়ে কমপক্ষে ২ হাজার টাকা ক্যাশব্যাক এবং প্রমোশনাল অফারে গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন ক্রয়ে ৪ হাজার টাকা ছাড়। গ্যালাক্সি নোট১০লাইট স্মার্টফোনের সঙ্গে ক্রেতারা পাবেন কমপক্ষে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। স্যামসাং গ্যালাক্সি এ৩২ স্মার্টফোন ক্রয়ের পরে ৬ মাসের সহজ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। ক্রেতাদের জন্য ক্যাম্পেইনের চমকপ্রদ অফার হিসেবে থাকছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ক্রয়ে বাডস প্রো, এস২১ প্লাস অথবা তাতক্ষণিক ২৫ হাজার টাকার ক্যাশব্যাক। ক্রেতারা যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন ক্রয়ে পাবেন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

এ ছাড়াও ক্যাম্পেইনের অংশ হিসেবে একটি গ্র্যান্ড ইনভাইট অফারে ক্রেতাদের জন্য লটারির মাধ্যমে থাকছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন জিতে নেয়ার সুযোগ। ঈদের আর বেশি দিন বাকি নেই। ক্রেতারা এবার স্যামসাংয়ের ঈদ ক্যাম্পেইনে ঈদের আনন্দ উপভোগ করতে পারবেন বাজেট নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *