উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

প্রোটিন মার্কেট থেকে ‘ঘরে বসে কোরবানির খাসি’

ক.বি.ডেস্ক: দেশে করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। চলছে কঠোর বিধি-নিষেধ। সব মিলিয়ে চলমান পরিস্থিতিতে কোরবানির জন্য খাসি কেনা খুব বিড়ম্বনার হতে পারে। ক্রেতাদের এই অসুবিধা দূর করতে প্রোটিন মার্কেট ‘‘ঘরে বসে কোরবানির খাসি’’ শীর্ষক কার্যক্রম হাতে নিয়েছে। আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য অনলাইনে কোরবানির খাসি ক্রয় করার সুযোগ করে দিয়েছে। প্রোটিন মার্কেটের হটলাইন নাম্বার ০৯৬১৩-৯৬৯৬৯৬ ও ০১৩২১-১৬৬৬৬৯ কল করে এবং ফেসবুক পেজে (facebook.com/proteinmarketbd) অর্ডার করে কিংবা লাইভ ভিডিও দেখে পছন্দের খাসিটি ক্রয় করা যাবে।

প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক মো. শফিউল আলম বলেন, বর্তমান এই পরিস্থিতিতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কোরবানির খাসিটি ঘরে বসে অনলাইনেই দেখে শুনে, সঠিক ওজন ও মাপ বুঝে এ আয়োজন করা হয়েছে। অর্ডার নিশ্চিত করলেই ঈদের আগে খাসি পৌঁছে যাবে ক্রেতার ঘরে। এ ছাড়া ক্রেতারা চাইলে একই সঙ্গে খাসী সম্পূর্ন প্রসেস কিংবা রান্না করে হোম ডেলিভারির ব্যবস্থাও থাকছে।

প্রোটিন মার্কেটের এই অফারের মধ্যে রয়েছে- জীবিত খাসি প্রতি কেজি ৬২০ টাকা; হোম ডেলিভারি চার্জ ৬০০ টাকা; ঈদের দিনের জন্য খাসির খাবার, হালাল উপায়ে জবাই ও অন্যান্য প্রসেসিং ফি ৩০০০ টাকা, ঈদের পরের দিনের জন্য খাসির খাবার, হালাল উপায়ে জবাই ও অন্যান্য প্রসেসিং ফি ২৫০০ টাকা, অর্ডার নিশ্চিত করার জন্য বুকিং মানি ৫০০০ টাকা এবং যারা প্রসেস করে নিবেন তাদের জন্য ডেলিভারি চার্জ লাগবে না।

বাংলাদেশের মানুষের প্রোটিনের চাহিদা মেঠাতে ভালো প্রোটিনের উতস হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রোটিন মার্কেট লিমিটেড। বিস্তারিত:বাড়ী নং- ৬৬৬-৬৬৮, রোড নং-৯, মিরপুর ডিওএইচএস, ঢাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *