উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

আন্তর্জাতিক ওয়্যারেন্টিসহ গ্রাহক সেবায় অপো

ক.বি.ডেস্ক: স্মার্টফোন সম্পর্কিত গ্রাহকের নানা সমস্যায় একগুচ্ছ সমাধান নিয়ে এসেছে ডিভাইস ব্র্যান্ড অপো। অপোর যেসব গ্রাহক বিদেশ ভ্রমণ করেন তাদের জন্য আন্তর্জাতিক ওয়্যারেন্টি সেবা চালু করেছে প্রতিষ্ঠানটি। এর ফলে অপো ব্যবহারকারীরা ৫৯টি দেশ/অঞ্চলে অপো অনুমোদিত সার্ভিস সেন্টারে ওয়্যারেন্টি, রিপেয়ার ও সফটওয়্যার আপগ্রেড সেবা উপভোগ করতে পারবেন।

যেকোন দেশে স্মার্টফোন মেরামতের জন্য অপো অরিজিনাল স্পেয়ার পার্টস ব্যবহার করে থাকে এবং এসব পার্টসের মূল্য ওয়েবসাইটে দেয়া থাকে যাতে মূল্য নিয়ে কোন ধরনের দ্বিধাদ্বন্দ তৈরি না হয়। এমনকি স্বচ্ছতার জন্য গ্রাহকের সামনেই এসব পার্টস স্মার্টফোনে বসানো হয়। গ্রাহক আস্থা অর্জন ও তাদের নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের উদ্দেশেই এসব কাজ করে যাচ্ছে অপো। দেশব্যাপী অপোর স্ক্রিন প্রটেকশন প্ল্যান, ব্যাক কাভার প্রদান, ও এক্সটেন্ডেড ওয়্যারেন্টি সেবার মতো বিভিন্ন ধরনের ওয়্যারেন্টি সেবা রয়েছে। প্রতিবছর ব্যবহারকারীরা অপো সেন্টারে একাধিকবার বিনা মূল্যে মোবাইল ফোন প্রটেকটিভ ফিল্ম ও চার্জিং সার্ভিস পেতে পারেন। 

মহামারির এই সময়ে এসব সেবা চাইলে যেকেউ অপো সেন্টারে ভিজিট না করে অনলাইনেও নিতে পারেন  https://support.oppo.com/bd/ এই ঠিকানায় ভিজিট করে। অপোর অফিসিয়াল ওয়েবসাইটে (https://www.oppo.com/bd/) লাইভ চ্যাটের সুবিধা অথবা হটলাইনে (+৮৮০৯৬১০৯৯৭৭৯১) কলের সুবিধাতো রয়েছে। এমনকি আপনি যদি অপোর সেবা দ্বারা সন্তুষ্ট না হন তাহলে চাইলে অপো মেইলবক্সে মেইল পাঠাতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *