উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

রিয়েলমি স্মার্টফোনে ‘রিয়েলমি ঈদ উৎসব’

ক.বি.ডেস্ক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ‘‘ঈদের খুশি রিয়েলমিতে বেশি’’ স্লোগানে শুরু করেছে ‘মেগা ঈদ’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে রিয়েলমি স্মার্টফোন ক্রয়ে ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিনসহ অসংখ্য পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।ক্যাম্পেইনটি চলবে২০ জুলাই পর্যন্ত। এ ছাড়াও রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের জন্য রয়েছে নিশ্চিত ডেটা বান্ডল অফার। পরিস্থিতি বিবেচনায়, নিকটস্থ আউটলেট থেকে হোম ডেলিভারির মাধ্যমে রিয়েলমি স্মার্টফোন ক্রয় করা যাবে। হোম ডেলিভারি এবং ঈদ অফার পেতে ক্লিক: https://myrealmeoffer.com

এই ক্যাম্পেইনে প্রত্যেক ক্রেতার জন্যই থাকছে নিশ্চিত পুরস্কার। পুরস্কার হিসেবে রয়েছে ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিন, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ গিফট বক্স, রিয়েলমি সি২১ গিফট বক্স, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি টি-শার্ট ও তাৎক্ষণিক ক্যাশব্যাক অফার। বিস্তারিত জানতে কল করুন: ০৯৬১০৫৫৫৫৫৫ নম্বরে।

এই অফারগুলো শুধুমাত্র রিয়েলমির অফিশিয়াল স্মার্টফোনের জন্য প্রযোজ্য। স্মার্টফোন ক্রয়ে পুরস্কার জেতার পর বিজয়ীর মোবাইল নম্বরে এসএমএস পাঠিয়ে পুরস্কার বিজয়ীকে তার পুরস্কার সম্পর্কে জানিয়ে দেওয়া হবে। রিয়েলমির এই অসাধারণ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে চমৎকার সব পুরস্কার লুফে নিয়ে এবারের ঈদটাকে আনন্দময় করে নিতে পারেন আপনিও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *