উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ঈদ উপলক্ষে স্যামসাং ‘বিগ অফার, ঈদ জমবে এবার’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিকস বাংলাদেশ ‘‘বিগ অফার ঈদ জমবে এবার’’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনটি চলবে ৩১ জুলাই পর্যন্ত। এ ক্যাম্পেইনে ক্রেতারা ৫৫ ইঞ্চি অথবা ৭৫ ইঞ্চি ফোরকে স্মার্ট ক্রিস্টাল ইউএচডি কিনে জিতে নিতে পারবেন এয়ার পিউরিফায়ার অথবা ওয়াশিং মেশিন।

পণ্য দু’টির কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। এ ছাড়াও, ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভি কিনে উপভোগ করতে পারবেন ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ইউএইচডি টিভির সঙ্গে সাউন্ড বার ক্রয় করলে ক্রেতারা পাবেন সাউন্ডবারে ৫০ শতাংশ ছাড়। এই ক্যাম্পেইনে নির্দিষ্ট কিছু রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এর পাশাপাশি, ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ১৪ হাজার টাকা, রেসিডেন্সিয়াল এয়ার কন্ডিশনারে সর্বোচ্চ ১২ হাজার টাকা এবং মাইক্রোওয়েভ ওভেনে ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার রয়েছে।

ক্যাম্পেইনে অসংখ্য এক্সচেঞ্জ অফারের সঙ্গে ক্রেতাদের জন্য রয়েছে দুর্দান্ত সব ছাড়। এক্সচেঞ্জ অফারে ক্রেতারা টেলিভিশনে পাবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা ছাড়, রেফ্রিজারেটরে সর্বোচ্চ ২৩ হাজার টাকা, এয়ার কন্ডিশনারে সর্বোচ্চ ১৪ হাজার টাকা, ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ৫ হাজার ৫০০ টাকা এবং মাইক্রোওয়েভ ওভেনে সর্বোচ্চ ৪ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা অনুমোদিত ন্যাশনাল ডিস্ট্রিবিউটরের ওয়েবসাইটে গিয়ে অনলাইনেও পণ্য ক্রয় করতে পারবেন এবং কোন চার্জ ছাড়াই বাড়িতে নিরাপদে পৌঁছে দেয়া হবে। বিস্তারিত জানতে: ০৮০০০৩০০৩০০।   

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *