উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ধামাকাশপিংয়ে ক্যাশ অন ডেলিভারি সুবিধা

ক.বি.ডেস্ক: দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম ধামাকাশপিং ডটকম (dhamakashopping.com) চালু করেছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা। এখন থেকে ক্রেতারা পণ্য কিনে ডেরিভারির সময় মূল্য পরিশোধ করতে পারবেন। সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় ই-কমার্স খাতের শৃঙ্খলার জন্য একটি নীতিমালা প্রণয়ন করেছে। নীতিমালায় ই-কমার্সগুলোকে ক্যাশ অন ডেলিভারি সেবায় অগ্রাধিকার দেয়ার কথা বলা হয়েছে। ধামাকাশপিং তাই বাণিজ্য মন্ত্রণালয়ের নতুন ই-কমার্স নীতিমালা অনুযায়ী ক্যাশ অন ডেলিভারি সেবা চালু করলো।

এ সম্পর্কে ধামাকা শপিংয়ের সিওও সিরাজুল ইসলাম রানা বলেন, আমরা সবসময় গ্রাহকদের সুবিধার জন্যই কাজ করেছি। আমরা শুরু থেকে বলে এসেছি ই-কমার্স কেনাকাটাকে আরও সহজ করে এর ধারণাই পাল্টে দেবো। সেই লক্ষ্যে আমরা কাজ করেও যাচ্ছি।  বাণিজ্য মন্ত্রণালয়ের প্রণয়ন করা ই-কমার্স নীতিমালাকে আমরা শ্রদ্ধা জানাই। অবশ্যই নীতিমালায় থাকা বিষয়গুলো আমরা মেনে চলবো। সেই লক্ষ্যেই নীতিমালা অনুযায়ী ক্যাশ অন ডেলিভারি সেবা চালু করেছি। আশা করছি এর মাধ্যমে নতুন নতুন গ্রাহক ধামাকাশপিংয়ের সঙ্গে পরিচিত হবেন। সম্প্রতি চালু হওয়া ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে গ্রাহককে নির্ধারিত ডেলিভারি চার্জ প্রদান করতে হবে।

দেশের উদিয়মান স্টার্টআপ হিসেবে অল্প সময়ে পরিচিতি পেয়েছে ধামাকাশপিং ডটকম। অর্জন করেছে গ্রাহকের আস্থা। পেয়েছেন নিজেদের কাজের স্বীকৃতি। দ্রুত ও নির্দিষ্ট সময়ে গ্রাহকের পণ্য পৌঁছে দিতে নিজেদের লজিস্টিকস সেবা আরও উন্নত করেছে প্রতিষ্ঠানটি। সেই লক্ষ্যে আরও বড় পরিসরে কল সেন্টার চালু করেছে প্রতিষ্ঠানটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *