উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

অপো’র ‘ফ্রি হোম ডেলিভারি সেবা’ চালু

ক.বি.ডেস্ক: সারাদেশে পুনরায় লকডাউন শুরু হওয়ার প্রেক্ষিতে আবারও ‘ফ্রি হোম ডেলিভারি সেবা’ চালু করেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। মহামারির এই সময়ে গ্রাহকের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে এ সেবা আনল অপো বাংলাদেশ। গতকাল বুধবার (৩০ জুন) থেকে চালু হওয়া এ সেবা সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত চলবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত। এর ফলে মাত্র একটি কলে (০৯৬১০৯৯৭৭৯১) অপো ফোন পৌঁছে যাবে ক্রেতার দোরগোড়ায়। এসময় ফোন কেনা ছাড়াও অপো সম্পর্কিত যেকোন তথ্য পাওয়া যাবে।

সম্প্রতি এফ১৯ প্রো স্মার্টফোন এবং ওয়্যারলেস ইয়ারফোনে এনকো ডব্লিউ১১ এ ছাড় ঘোষণা করেছে অপো। স্মার্টফোনে দুই হাজার টাকা ও ইয়ারফোনে এক হাজার টাকা ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে এবং দুটি পণ্য একসঙ্গে ক্রয়ে ৩০০০ টাকা ছাড়।

এফ১৯ প্রো স্মার্টফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপের ক্যামেরাগুলোর মধ্যে রয়েছে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম। ৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরুত্ব ৭.৮ মিলিমিটার। ফোনটির মূল্য ২৮,৯৯০ টাকা। স্টক থাকা সাপেক্ষে বিশেষ মূল্য ছাড়ে বিক্রি হচ্ছে ২৬,৯৯০ টাকায়। বিস্তারিত তথ্যের জন্য অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *