আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

উন্মোচিত হলো ‘রিয়েলমি সি২৫এস’ ও ‘বাডস কিউ২’

ক.বি.ডেস্ক: রিয়েলমি আজ শনিবার (২৬ জুন) একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করে হেলিও জি৮৫ গেমিং প্রসেসর সম্বলিত নতুন স্মার্টফোন ‘রিয়েলমি সি২৫এস’ ও নতুন ইয়ার বাডস ‘রিয়েলমি বাডস কিউ২’। স্মার্টফোনটি ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এ দুটি কালারে বাজারে পাওয়া যাচ্ছে। ৪ গিগাবাইট র‍্যামসহ এই স্মার্টফোন পাওয়া যাবে ৬৪ গিগাবাইট ও ১২৮ গিগাবাইটের ভিন্ন স্টোরেজ সুবিধা সহকারে। রিয়েলমি সি২৫এস স্মার্টফোনের ৪/৬৪ এর মূল্য ১৪,৪৯০ টাকা এবং ৪/১২৮ এর মূল্য ১৫,৪৯০ টাকা।অসাধারণ সাউন্ড কোয়ালিটির রিয়েলমি বাডস কিউ২ পাওয়া যাবে মাত্র ১,৯৯৯ টাকায়।

রিয়েলমি সি২৫এস স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে শক্তিশালী জি৮৫ গেমিং প্রসেসর। রয়েছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং এফ/১.৮ লার্জ অ্যাপার্চার। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৬.৫ ইঞ্চি (১৬.৫সেমি)ম স্ক্রিন, ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জারসহ ৬০০০এমএএইচ ক্ষমতা ব্যাটারি। তা ছাড়া এই স্মার্টফোন স্ট্যান্ডবাই মোডে ৫১ দিন পর্যন্ত চলবে। স্মার্টফোনটি বিশ্বের নামকরা প্রতিষ্ঠান টিইউভি রাইনল্যান্ড দ্বারা নির্ধারিত কোয়ালিটি টেস্টিংয়ের সকল পরীক্ষা পাশ করেছে, তাই এই স্মার্টফোনটির বিল্ড কোয়ালিটি দুর্দান্ত।

রিয়েলমি বাডস কিউ২ পেবল-শেপ ও কেলাইডোস্কপিক ডিজাইনের রিয়েলমি বাডস কিউ ২ এর বাইরের শেল ডায়মন্ড কাট প্যাটার্নে বানানো। এ কারণেই, রিয়েলমি বাডস কিউ ২ আলোতে রাখলে দারুণ আভা ছড়ায়। এর নজর কাড়া ডিজাইনের জন্য অর্জন করেছে আন্তর্জাতিক আইএফ ডিজাইন এওয়ার্ড। এই ইয়ার বাডসে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ২০ ঘন্টা প্লেব্যাক সুবিধা। এর ৮৮ এমএস সুপার লো ল্যাটেন্সি গেমিং ভক্তদের দিবে অসাধারণ অভিজ্ঞতা। মাত্র দশ মিনিটের চার্জে ব্যবহারকারীরা পাবেন ১২০ মিনিট প্লেব্যাক সময়।

স্মার্টফোনটি কিনতে বিস্তারিত: https://cutt.ly/BuyNow_realmeC25s। পাশাপাশি ২৭ জুন দারাজে হতে যাচ্ছে রিয়েলমি কোয়ালিটি ডে সেল যেখানে স্মার্টফোনটি ৪/৬৪ জিবি পাওয়া যাবে মাত্র ১৩,৫৯০ টাকায়। বিস্তারিত: https://cutt.ly/realmeC25s_QualityDaySale-Daraz। রিয়েলমি বাডস কিউ২ সম্পর্কে বিস্তারিত: https://cutt.ly/BuyNow_realmeBudsQ2

দুটি নতুন পণ্য উন্মোচনের পাশাপাশি, রিয়েলমি তাদের ৫জি+এআইওটি কর্মপরিকল্পনা তুলে ধরেছে। আগামী তিন বছরের মধ্যে রিয়েলমি ১০ কোটি তরুণদের জন্য ৫জি মোবাইল বাজারে আনার কথা জানিয়েছে। রিয়েলমি এখন পর্যন্ত মোট ২১ টি মার্কেটে ১৪টি ৫জি স্মার্টফোন উন্মোচন করেছে। রিয়েলমি বিশ্বব্যাপী ৭টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টার নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে এবং ২০২১ সালে ৫জি সম্পর্কিত গবেষনা ও পণ্য উতপাদনে ৩০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে। সাম্প্রতিক উন্মোচন অনুষ্ঠানে রিয়েলমি খুব শিগগিরই স্থানীয় বাজারে ৫জি স্মার্টফোন নিয়ে আসার ঘোষণা দিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *