আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

স্মার্ট সেন্সর প্রযুক্তির স্যামসাং কনভেকশন ওভেন

ক,বি.ডেস্ক: স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিকস বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে ‘স্মার্ট সেন্সর প্রযুক্তি’র ৪৫ লিটারের ধারণক্ষমতা বিশিষ্ট একটি নতুন কনভেকশন ওভেন। এই উদ্ভাবনটি গ্রাহকদের সময় বাঁচাতে এবং বিদ্যুত সাশ্রয়ী উপায়ে রান্নার কাজটি করতে সহায়তা করবে এবং তাদের জীবনকে আরও সহজ করে তুলবে।

স্যামসাং স্মার্ট সেন্সর প্রযুক্তি রান্নার আদর্শ সময় ও শক্তি নির্ধারণ করে, আর্দ্রতা শনাক্ত করে এবং পরিপূর্ণতার জন্য খাবারের ওজন নির্ণয় করবে। স্যামসাং-এর এই উদ্ভাবনী প্রযুক্তি গ্রাহকদেরকে যথাযথ উপায়ে সঠিকভাবে রান্না সম্পন্ন করতে সাহায্য করবে। এর ব্যতিক্রমধর্মী অসাধারণ এনামেল কার্যকারিতা জার্মানির হোহেনস্টাইন ইনস্টিটিউট থেকে অনুমোদন লাভ করেছে। এটি প্লাস্টিকের মতো নয়, ফলে প্লাস্টিকের মতো রান্নার উচ্চ তাপমাত্রায় বা অতিরিক্ত পরিষ্কারের কারণে এর রঙ নষ্ট হয় না।

সুবিশাল ধারণক্ষমতার অসাধারণ ফিচার সমৃদ্ধ এই ওভেনটি এমনভাবে তৈরি করা হয়েছে যেন কর্মজীবী, গৃহিণী ও মিলেনিয়ালদের দৈনন্দিন রান্নার কাজ আরও সহজ হয়। কনভেকশন ব্যবহারের পাশাপাশি এটি মাইক্রোওয়েভ ও গ্রিল করার জন্যও ব্যবহার করা যাবে। ওভেনটিতে স্যামসাং সিরামিক এনামেল ইন্টেরিওর রয়েছে, যা অ্যান্টি-ব্যাকটেরিয়াল সুরক্ষা নিশ্চিত করে। ওভেন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার প্রক্রিয়া স্বাস্থ্যকর এবং সহজতর করতে এতে রাখা হয়েছে ডিউরেবল সারফেস ব্যবস্থা। এই ৪৫ লিটার কনভেকশন ওভেনে ক্রেতারা এখন বেকিং থেকে শুরু করে বিভিন্ন সৃজনশীল রান্নাসহ অসংখ্য খাবারের আইটেম তৈরির পাশাপাশি পুনরায় খাবার গরম করতে পারবেন। এই ওভেনটি বাজারে পাওয়া যাবে সিলভার কালারে। এর বাজারমূল্য ৩২,৯০০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *