আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

অপো’র স্মার্টফোন ও ইয়ারফোনে মূল্য ছাড়!

ক.বি.ডেস্ক: স্মার্টফোনে বর্ষাকালীন ছাড় নিয়ে এসেছে অপো। একটি স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে মূল্য ছাড় দিচ্ছে অপো বাংলাদেশ। অপোর এফ১৯ প্রো স্মার্টফোন ক্রয়ে ২ হাজার টাকা ও এনকো ডব্লিউ১১ ওয়্যারলেস ইয়ারফোন ক্রয়ে ১ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি এ দুটি ডিভাইস একসঙ্গে ক্রয়ে ৩ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। অফারটি স্টক থাকা সাপেক্ষে সীমিত সময়ের জন্য চলবে।

অপো এফ১৯ প্রো ফোনটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও, এআই কালার প্রোর্টেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টের নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ এবং গেম ফোকাস মোড। গেম ফোকাস মোডের সঙ্গে ব্লুটুথ নোটিফিকেশন সংযুক্ত করা আছে যা হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, লাইন, ম্যাসেজ, টেক্সট সমর্থন করে।

অপোর ওয়্যারলেস ইয়ারফোন এনকো ডবিউ১১ তে রয়েছে ব্লুটুথ ট্রান্সমিশন, সম্প্রসারিত বেস, ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ এবং ধুলা-বালি নিরোধক ফিচার। এর ৮মিলিমিটার ডায়নামিক ড্রাইভারের কারণে গান প্রেমীরা নিরবিচ্ছিন্ন দারুণ অডিও কোয়ালিটি গান উপভোগ করতে পারবেন। মাত্র একবার ফোনটি চার্জ দিয়ে টানা ৫ ঘন্টা গান শোনা যাবে। আর ১৫ মিনিটের চার্জে ১ ঘণ্টা গান শোনা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *