প্রতিবেদন সাম্প্রতিক সংবাদ

মানুষের ক্ষমতায়নে স্মার্টফোন কেনাকে সহজ করলো স্যামসাং

অত্যাধুনিক প্রযুক্তির উন্নয়নের মাধ্যমে মানুষের সুখী, স্বাস্থ্যকর ও সমৃদ্ধ জীবনযাপনে ভূমিকা রাখায় বিশ্বাস করে স্যামসাং। মানুষের জীবনধারার মান বৃদ্ধিতে ও তাদের সৃষ্টিশীলতার প্রকাশকে সমৃদ্ধ করতে প্রতিষ্ঠানটির লক্ষ্য সবার জন্য নির্ভরযোগ্য ও উদ্ভাবনী পণ্য নিয়ে আসা। উন্নত ভবিষ্যত নির্মাণ ও মানুষের দৈনন্দিন জীবনধারার স্বাচ্ছন্দ্য বৃদ্ধিতে স্যামসাং তিনটি বিষয়ের ওপর জোর দেয়; বিষয়গুলো হচ্ছে: সাসটেইনিবিলিটি, এডুকেশন ও অ্যাকসেসিবিলিটি। স্যামসাং বিশ্বাস করে, এর মাধ্যমেই মানুষ প্রযুক্তির উদ্ভাবন দ্বারা সবচেয়ে বেশি উপকৃত হবে।

বর্তমান যুগে, দৈনন্দিন জীবনের সকল কাজ- সেটা হোক অনলাইনে শিক্ষা, বাসা থেকে অফিসের কাজ করা, ব্লগ কিংবা ভ্লগ করা অথবা ব্যবসা পরিচালনা সকল ক্ষেত্রেই মানুষ স্মার্টফোন ব্যবহার করছে। এজন্য, বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনধারায় আরও স্বাচ্ছন্দ্য নিশ্চিতে স্যামসাং বাংলাদেশ সীমিত সময়ের জন্য এর গ্যালাক্সি এস২১ আল্ট্রা, গ্যালাক্সি এম০২ এবং গ্যালাক্সি এম১২ স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে নানা সুবিধা নিয়ে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ইন্টেলিজেন্ট ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা, কন্টেন্ট অনুযায়ী রিফ্রেশ রেট এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এসব ফিচার ব্যবহারকারীর অনলাইন ক্লাস করা এবং অনলাইনে ব্যবসা পরিচালনাসহ সামগ্রিক ডিজিটাল অভিজ্ঞতাকে নতুন মাত্রা দান করবে। পেছনের কোয়াড ক্যামেরায় রয়েছে আপগ্রেড করা ১০৮ প্রো সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড, ৪.৯ অ্যাপারচারের ১০ মেগাপিক্সেলের টেলিফটো ও ২.৪ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর। ডিভাইসটিতে রয়েছে ৪০ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ক্রয়ে স্যামসাং দিচ্ছে নানা অফার। যার মধ্যে রয়েছে: ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া এবং আরেকটি হ্যান্ডসেট কিংবা বাডস প্রো পাওয়ার সুযোগ।

গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার এবং সর্বোচ্চ ব্যবহার নিশ্চিতে শক্তিশালী প্রসেসর। ডিভাইসটির ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ব্যবহারকারীদের অনলাইন চ্যানেলের জন্য মানসম্পন্ন ছবি তোলার ও ভিডিও করার সুযোগ করে দিবে। গ্যালাক্সি এম০২ স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে স্যামসাং ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা দিবে ক্রেতাদের, পাশাপাশি সুযোগ থাকবে বিনা মূল্যে একটি হ্যান্ডসেট জেতার। 

তরুণ মিলেনিয়ালরা উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন ব্যবহার করুক; আর এজন্য স্যামসাং নিয়ে এসেছে গ্যালাক্সি এম১২। এ স্মার্টফোনটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, কোয়াড ক্যামেরা এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে। আরও বেশি কিছু অর্জনে উতসাহিত করতে স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এম১২ ক্রয়ে দিচ্ছে ১ হাজার টাকা ডিসকাউন্ট সুবিধা। এ ছাড়াও, ডিভাইসগুলো ক্রয়ে ক্রেতারা বিনাসুদে ১৮ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।     

স্যামসাংয়ের লক্ষ্য উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের লাইফস্টাইল সমৃদ্ধ করা। আর এ লক্ষ্যপূরণে প্রতিষ্ঠানটি ক্রেতাদের কাছে স্মার্টফোন আরও সহজলভ্য করে তোলার উদ্যোগ গ্রহণ করেছে। স্যামসাং সামনে তরুণদের জন্য আরও সুযোগ নিয়ে আসবে যাতে তরুণ প্রজন্ম সমাজে ইতিবাচক পরিবর্তন আনতে পারে এবং তাদের ভবিষ্যত ডিজিটাল কন্টেন্ট সমৃদ্ধ ও সৃষ্টিশীল করে তৈরি করতে পারে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *