আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজারে এলো ‘রিয়েলমি ৮ প্রো ইল্যুমিনেটিং ইয়েলো’

ক.বি.ডেস্ক: রিয়েলমি নিয়ে এলো নতুন ‘৮ প্রো ইল্যুমিন্যাটিং ইয়ালো’ এবং দুইটি টিডব্লিউএস ‘বাডস এয়ার ২’ ও ‘বাডস এয়ার ২ নিও’।গতকাল (২৪ মে)এক অনলাইন অনুষ্ঠানে তরুণদের পছন্দের ব্র্যান্ডটি নতুন এ পণ্যগুলো উন্মোচন করে। ‘‘এনলাইটেন দ্য ইয়ুথ’’ স্লোগানে রিয়েলমির নতুন পণ্য উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় র‍্যাপ সংগীতশিল্পী ব্ল্যাক জ্যাং এবং প্রযুক্তি জগতের পরিচিত মুখ স্যামজোন। বর্তমান স্মার্টফোন বাজারে স্লিম এবং ট্রেন্ডি রিয়েলমি ৮ প্রো এর ইল্যুমিনেটিং ইয়ালো এই স্পেশাল এডিশনের মূল্য ২৭,৯৯০ টাকা। লিমিটেড এডিশনের এই স্মার্টফোনটি কেনার জন্য ক্লিক:  https://rebrand.ly/Buy_Now_realme8ProIY  

পাশাপাশি, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ অসাধারণ সব ফিচারের দুর্দান্ত সমন্বয় নিয়ে বাজারে এলো রিয়েলমির দারুণ দুইটি টিডব্লিউএস। রিয়েলমি বাডস এয়ার ২ এর মূল্য ৪,৯৯৯ টাকা এবং রিয়েলমি বাডস এয়ার ২ নিও এর মূল্য ৩,৯৯৯ টাকা। ২৫ মে সন্ধ্যা ৭টায় ইভ্যালিতে ৩০% ছাড়ে স্পেশাল প্রাইজে মাত্র ৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে রিয়েলমি বাডস এয়ার ২। সঙ্গে আরও পেতে পারেন নগদে পেম্যান্ট করলে ১০%, বিকাশে ১২%, লংকা বাংলাতে ১২% পর্যন্ত ক্যাশব্যাক। কেনার জন্য ক্লিক: https://rebrand.ly/Buy_Now_realmeBudsAir2 

রিয়েলমি ৮ প্রো- ইল্যুমিনেটিং ইয়েলো ৮.১ মিমি স্লিম বডি, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ ওয়াট সুপারডার্ট চার্জার যেটি ৫০ শতাংশ চার্জ হতে সময় নেয় মাত্র ১৭ মিনিট। আরও আছে ৬.৪ ইঞ্চি (১৬.৩ সেমি) সুপার অ্যামোলড ফুল স্ক্রিন, আল্ট্রা ফাস্ট ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্ন্যাপড্রাগন ৭২০জি পাওয়ারফুল প্রসেসর।

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তির কারণে রিয়েলমি বাডস এয়ার ২-এর ব্যবহারকারীরা পাবেন ২৫ ঘণ্টার নিরবচ্ছিন্ন প্লেব্যাক সুবিধা। স্পষ্ট শব্দ এবং দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের পাশাপাশি ব্যবহারকারীরা পাবেন ৮৮ মিলিসেকেন্ড লো ল্যাটেন্সি সুবিধা যার ফলে গেমিংয়ের সময় নিরবচ্ছিন্নভাবে প্রতিটি সাউন্ড বিট শোনা যাবে। মাত্র দশ মিনিটের চার্জে প্রায় দুই ঘণ্টা প্লেব্যাক সুবিধা পাওয়া যাবে। অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, সুপার লো ল্যাটেন্সি, কথা বলার সময় ডুয়াল মাইক নয়েজ ক্যানসেলেশন, স্বয়ংক্রিয় কানেকশন, স্মার্ট ওয়্যার ডিটেকশন, ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল এবং ওয়াটার রেজিজট্যান্স ফিচার সম্বলিত রিয়েলমি বাডস এয়ার ২ ব্যবহারকারীর জীবনে নতুন মাত্রা যোগ করবে।

রিয়েলমি বাডস এয়ার ২ নিও দিবে ২৮ ঘণ্টা প্লেব্যাক সুবিধা। ২৫ ডেসিবল পর্যন্ত নয়েজ ক্যানসেলেশন সুবিধাসহ এতে আছে কল করার সময় ডুয়াল মাইক নয়েজ ক্যানসেলেশন সুবিধা। আরো আছে বেইজ বুস্ট ড্রাইভার, স্বয়ংক্রিয় কানেকশন এবং ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *