উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মে দিবসে ফ্রন্টলাইনার ফুড ডেলিভারিম্যানদের সম্মান জানালো সহজ

ক.বি.ডেস্ক: সহজ সবসময়ই তাদের ফ্রন্টলাইনার ফুড ডেলিভারিম্যানদের বিভিন্নভাবে সাহায্য ও উতসাহিত করে আসছে ‘দুরন্ত বিজয়’ এর মত ক্যাম্পেইনের মাধ্যমে। মহামারীর সময়ে, গ্রীষ্মের এই প্রচন্ড গরমের ভেতর রোজা রেখেও তারা ফুড ডেলিভারি করতে ছুটে যান মানুষের দোরগোড়ায়। তাই এই মহামারীর সময়ে তাদের স্বাস্থ্যবিধি নিশ্চিতেও পদক্ষেপ নিয়েছে সহজ। এরই ধারাবাহিকতায় অন্যদের জীবন আরেকটু সহজ করতে কাজ করে চলা এই দারুণ মানুষদের কিছুটা উতসাহ ও সম্মান জানাতে সহজ মে দিবসে তাদের ফ্রন্টলাইনার তথা ফুড ডেলিভারিম্যানদের দিচ্ছে বোনাস। মে দিবসের দিনটিতে সহজের সকল ফুড ডেলিভারিম্যানরা ফুড ডেলিভারির বাবদ মোট আয়ের থেকে ৫০% বাড়তি ইনসেটিভ বা বোনাস পাওয়ার সুযোগ পাবেন।

বর্তমান কোভিড-১৯ পরিস্থিতিতে সব কিছুই অনিশ্চিত। হাজারো মানুষ প্রতিদিনই আক্রান্ত হচ্ছে। এই মহামারীর সময়ে সবাইকে জীবিকার তাগিদে কাজও করতে হচ্ছে। কিছু সৌভাগ্যবানরা প্রযুক্তির কল্যাণে ওয়ার্ক ফ্রম হোম বা বাসায় থেকেই কাজ করতে পারছেন। বাইরে যাওয়া এখনও বেশ ঝুঁকিপূর্ণ হিসাবেই ধরা হচ্ছে। এরই মধ্যে এই ফুড ডেলিভারিম্যানরা ঝুঁকি নিয়ে রাস্তায় বের হয়ে খাবার পৌছে দিচ্ছেন গ্রাহকের দোরগোড়ায়।

সহজের ফুড ডেলিভারিম্যানরা সচেতন স্বাস্থ্যবিধি নিয়ে। জীবিকার তাগিদের পাশাপাশি এই পরিস্থিতিতে সাহায্য করার মানসিকতা থেকেই তারা ফ্রন্টলাইনার হিসাবে কাজ করছেন ফুড ডেলিভারির। তাদের এই কাজকে আমাদের সবার যথেষ্ট সহানুভূতি ও সম্মানের সঙ্গে দেখা উচিত, পবিত্র রমজান মাসও আমাদের এই ত্যাগ-সহানুভূতির শিক্ষায়ই দেয়। সহজ এর আগেও বিভিন্ন পুরষ্কার, সম্মাননা, আর্থিক বোনাস দিয়ে তাদের সম্মান জানিয়েছে এবং এবারো তার ধারাবাহিকতা বজায় রেখেছে। সহজের এই ফ্রন্টলাইনাররা গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছেন ইফতার-সেহরি। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *