উদ্যোগ সফটওয়্যার সাম্প্রতিক সংবাদ

বসুন্ধরা গ্রুপ অটোমেশনে বেছে নিয়েছে ডিভাইন আইটি’র ‘প্রিজম ইআরপি’

ক.বি.ডেস্ক: বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহত শিল্প প্রতিষ্ঠান। ১৯৮৭ সালে প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত সফলতার সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। প্রায় ৫০টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ পরিচালনা করছে। নিজেদের মানবসম্পদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষে ব্যবস্থাপনা ও অটোমেশনের অংশ হিসাবে হাতে নিয়েছে ‘হ্যালো- এইচআর’ প্রজেক্ট। এই প্রজেক্টের আওতায় সকল স্তরের পারফরমেন্স ম্যানেজমেন্ট, লিভ অ্যাটেনডেন্স, পে রোলসহ এমপ্লয়ী সেলফ সার্ভিস মডিউল অন্তরভুক্ত করেছে। প্রিজম ইআরপির মাধ্যমে নিজেদের কর্মদক্ষতা বৃদ্ধির পাশাপাশি প্রিজম ইআরপি এনালিটিক্স সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করার সুবিধা দিবে।

সম্প্রতি বসুন্ধরা গ্রুপের প্রধান কার্যালয়ে ‘হ্যালো-এইচআর’ প্রজেক্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস প্রেসিডেন্ট সাফওয়ান সোবহান এবং ডিভাইন আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল আহমেদ ফকরুল হাসান। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ ইনফরমেশন অফিসার সিফাত নূর, হেড অব এইচআর দেলোয়ার হোসেন এবং ডিভাইন আইটির এভিপি বিজনেস এনালিস্ট ইমাম মাহ্দী ও এভিপি বিজনেস ডেভেলপমেন্ট সৈয়দ তাসলিম মাহমুদ উল্লাস প্রমুখ।

প্রিজম ইআরপি বাংলাদেশের প্রথম ইআরপি সফটওয়্যার যা ৩৫টিরও বেশি ধরনের ব্যবসাখাতকে ব্যবস্থাপনা ও অটোমেশন সেবা দিতে সক্ষম হয়েছে। বাংলাদেশের ৩০০+ ব্যবসা প্রতিষ্ঠান তার দৈনন্দিন ব্যবসা পরিচালনার জন্যে প্রিজম ইআরপি সলিউশন ব্যবহার করছে। আন্তর্জাতিক ইআরপি সলিউশনের প্রতিযোগিতায় প্রিজম ইআরপি দেশি ও বিদেশী প্রতিষ্ঠানের কাছে একটি নির্ভরযোগ্য ব্র্যান্ড। প্রিজম ইআরপির রয়েছে অনেকগুলো জনপ্রিয় মডিউল যা দ্বারা উতপাদন, বিপণন ও সেবামূলক ব্যবসা ব্যবস্থাপনা সহজ করা সম্ভব। প্রিজম ইআরপি ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট, সাপ্লাই চেইন, সেলস-ডিস্ট্রিবিউশন, হিউমান ক্যাপিটাল, এন্টারপ্রাইজ অ্যাসেট, কাস্টমার রিলেশনশিপ, প্রোডাকশন প্লানিং অ্যান্ড কন্ট্রোল, সার্ভিস ম্যানেজমেন্ট ও প্রজেক্ট সিস্টেম যেকোনো ব্যবসা প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক মানের সফটওয়্যারের চাহিদা মেটাচ্ছে। বিশ্বমানের এ ইআরপি সলিউশন ব্যবহার করে ম্যানুফ্যাকচারিং কোম্পানি নিজেদের কর্মক্ষতা বাড়ানোর পাশাপাশি প্লানিং, সময়মত উতপাদন, বাজারজাত, মেশিনারিজ সরঞ্জামের মেইনটেন্যান্স সহজে করতে পারছে। প্রিজম ইআরপি এর হিউমান ক্যাপিটাল ম্যানেজমেন্ট মডিউল প্রতিষ্ঠানের সম্পূর্ণ মানবসম্পদ ব্যবস্থাপনা যেমন একজন কর্মকর্তার চাকরি নিয়োগ থেকে শুরু করে শেষ পর্যন্ত পুরো জীবনচক্রের প্রক্রিয়াটি খুব সহজে পরিচালনা করা সম্ভব। ওয়েব ও অ্যাপ ভিত্তিক এ সলিউশন যেমন ব্যবহারে সহজ তেমনি এর রিপোর্টিং প্রতিষ্ঠানকে দেয় দ্রুত সিদ্ধান্ত নেয়ার সক্ষমতা।

ডিভাইন আইটি লিমিটেড জাতীয় এবং আন্তর্জাতিক পুরষ্কারপ্রাপ্ত একটি সফটওয়্যার ডেভলপমেন্ট কোম্পানি। ১৬ বছর যাবত প্রতিষ্ঠানটি উন্নত প্রযুক্তি এবং উদ্ভাবনের মাধ্যমে সফলতার সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। প্রিজম ইআরপি ডিভাইন আইটি লিমিটেডের একটি ফ্ল্যাগশিপ প্রোডাক্ট। বাংলাদেশের শিল্পের বিভিন্ন ধরণের খাতের জন্য ডিভাইন আইটি লিমিটেড আন্তর্জাতিক মানের উন্নত সফটওয়্যার বানানোর মাধ্যমে সময় এবং বাজেটের মধ্যে সমন্বয় সাধনের জন্য খ্যাতি অর্জন করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *