মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং নিয়ে এলো ‘গ্যালাক্সি এম১২’ ও ‘গ্যালাক্সি এম৬২’

ক.বি.ডেস্ক: স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো গ্যালাক্সি এম সিরিজের ‘গ্যালাক্সি এম১২’ এবং ‘গ্যালাক্সি এম৬২’ স্মার্টফোন। ডিভাইসগুলোতে রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং উদ্ভাবনী কোয়াড ক্যামেরা। স্যামসাং গ্যালাক্সি এম৬২ লেজার গ্রিন এবং লেজার গ্রে এ দুটি রঙে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। গ্যালাক্সি এম১২ অ্যাট্রাকটিভ ব্ল্যাক, এলিগেন্ট ব্লু এবং ট্রেন্ডি এমেরাল্ড এ তিনটি রঙে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

গ্যালাক্সি এম১২ এ রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, অক্টাকোর এক্সিনোজ ৮৫০ চিপসেট, ৬ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট রম, ৮ ন্যানোমিটার প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর। ডিভাইসটিতে আরও রয়েছে ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, ২ মেগাপিক্সেল ডেপথ এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং কোয়াড ক্যামেরা। সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।এ ছাড়া রয়েছে ৯০ হাটর্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে।

গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনটিতে রয়েছে এক্সিনোজ ৯৮২৫ এসওসি, ২.৭৩ গিগাহার্টজ, ৭,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, ৮ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ, ৭ ন্যানোমিটার প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর। ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেলের ডেপথ এবং ৫ মেগা পিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং কোয়াড ক্যামেরা। সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেন্সর। এ ছাড়া রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে।

ডিভাইসগুলো দারাজ এবং পিকাবু থেকে একাধিক অফারে কেনার সুযোগ পাবেন। দারাজ থেকে গ্যালাক্সি এম১২ কিনতে চাইলে গ্রাহকরা ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধাসহ ১,০০০ টাকার ছাড় উপভোগ করবেন। আর পিকাবু থেকে গ্যালাক্সি এম৬২ বিনাসুদে ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধায় কিনতে পারবেন এবং সঙ্গে পাবেন ২,০০০ টাকার ডিল। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *