আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

অপো এফ১৯ প্রো, পাবজি মোবাইল স্পেশাল বক্স

ক.বি.ডেস্ক: পাবজি প্রেমীদের মধ্যে আলোড়ন তৈরিতে দীর্ঘদিন ধরে একত্রে  কাজ করেছে অপো এবং পাবজি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশী গেমারদের জন্য পাবজি মোবাইল বক্স নিয়ে এসেছে অপো। সম্প্রতি তারা দেশের বাজারে এফ১৯ প্রো স্মার্টফোন নিয়ে এসেছে। এবার গেমারদের জন্য নিয়ে এসেছে ‘এফ১৯ প্রো, পাবজি মোবাইল স্পেশাল বক্স’। যা পাবজি খেলোয়াড়দের গেমিংয়ে নতুন অভিজ্ঞতা দিবে।

বিশেষ অফারটি আজ (১২ এপ্রিল) থেকে চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। বক্সের মধ্যে আছে স্যুভেনির, চাবির রিং এবং বিশেষ কয়েন। অপোর এক্সক্লুসিভ স্টোরে ১০১ জন স্মার্টফোন গেমপ্রেমীরা এ অফার উপভোগ করতে পারবেন। গুলশান, বসুন্ধর সিটি ও যমুনা ফিউচার পার্কে অবস্থিত অপো এক্সক্লুসিভ শপগুলো থেকে ক্রয় করতে পারবেন। অপো এফ ১৯ প্রো গেমার এবং স্মার্টফোনপ্রেমীরা এই বিশেষ প্যাকেজটি মাত্র ২৮,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন। ফ্যান্টাসটিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক এ দু’টি রঙে ডিভাইসটি বাজারে পাওয়া যাচ্ছে।

অপো এফ১৯ প্রোতে রয়েছে ৩০ ওয়াট ভিওওসি ফ্ল্যাশ চার্জ ৪.০ প্রযুক্তি, ৮ গিগাবাইট র্যাম, ১২৮ গিগাবাইট রম, গেম ফোকাস মোড প্রযুক্তি। ডিভাইসটির হাইপার বুস্ট ও বুলেট স্ক্রিন সর্বোচ্চ গেমিং পারফরমেন্স নিশ্চিত করবে। আরো থাকছে মাত্র পাঁচ মিনিট চার্জে অনেকক্ষণ গেমিং চালিয়ে যাবার সুবিধা। ডিভাইসটিতে রয়েছে ডুয়াল ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিওর মতো সেগমেন্ট-লিডিং ভিডিওগ্রাফি ফিচার। এতে চার্জিং ও ভিডিওগ্রাফির ক্ষেত্রে অনেক সুবিধা রয়েছে। স্লিক ও আল্ট্রা-লাইটওয়েট ডিজাইনের এফ১৯ প্রো ডিভাইসটি ৭.৮ মিমি স্লিক এবং ওজন ১৭২ গ্রাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *