মোবাইল স্মার্টফোন

পাওয়া যাচ্ছে ১০৮ এমপি ক্যামেরার ‘রিয়েলমি ৮প্রো’ এবং ‘সি ২১’

ক.বি.ডেস্ক: সারাদেশে পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ‘রিয়েলমি ৮ প্রো’ এবং ‘রিয়েলমি সি ২১’। সম্প্রতি স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে একই সঙ্গে তাদের দুটি স্মার্টফোন দেশের বাজারে এনেছে। লকডাউনের সময় গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সুবিধা। হোম ডেলিভারি সুবিধা পেতে কল- ০১৮৭৩৯০২৬৬৯, ০১৮১১১৯৩৭৭৫।

রিয়েলমি ৮ প্রো: স্মার্টফোনটি ৮ গিগাকাইট র্যাম, ১২৮ গিগাবাইট রম ভেরিয়েন্ট এবং ইনফিনিট ব্লু ও ইনফিনিট ব্ল্যাক রঙে পাওয়া যাবে মাত্র ২৭,৯৯০ টাকায়। ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি রয়েছে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ যা মাত্র ১৭ মিনিটে ৫০ ভাগ চার্জ দ্রুততম সময়ে এবং নিরাপদভাবে গ্রহণ করতে সক্ষম। মাত্র ১৭৬ গ্রাম ওজন ও ৮.১ মিলিমিটার পুরুত্বের আরও রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিনের ফুল ডিসপ্লে, আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টারি মোড এবং টিল্ট-শিফ্ট মোডের সঙ্গে ১৬ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা। ফ্ল্যাগশিপ সেটটিতে যুক্ত করেছে ইনফিনিট বোল্ড ডিজাইন। এজি-ক্রিস্টাল প্রসেস সমৃদ্ধ, থাকছে রিয়েলমি ইউআই ২.০, অ্যান্ড্রয়েড ইলেভেন ভিত্তিক। ৮ প্রো রিয়েলমির সর্বপ্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, যা পুরো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতেই সর্বোচ্চ পিক্সেল।

রিয়েলমি সি২১: ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়। রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার ফোন যা টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। এটি উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী সি সিরিজের প্রথম স্মার্টফোনও বটে। আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা স্ট্যান্ডবাই মোডে ৪৭ দিন পর্যন্ত চলবে এবং রিভার্স চার্জিংকে সমর্থন করে। হেলিও জি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ১৩ মেগাপিক্সেলের সঙ্গে এফ/২.২ এর বড় অ্যাপারচার অল্প আলোতেও পরিষ্কার, উজ্জ্বল ছবি তুলতে সাহায্য করবে। ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার সাহায্যে খুব সহজে ক্রিস্টাল ক্লিয়ার সেলফি তোলা সম্ভব। অ্যান্ড্রয়েড ১০ এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই ব্যবহারকারীদের জন্য চমতকার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা নিশ্চিত করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *