মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাংলাদেশে ‘ইনফিনিক্স হট ১০ প্লে’

ক.বি.ডেস্ক: দেশের বাজারে নতুন ‘হট ১০ প্লে’ নিয়ে এসেছে ইনফিনিক্স। ইনফিনিক্স হট ১০ প্লে ৪/৬৪ জিবি এখন দেশের বাজারে। ফোনটিতে টানা ৫ দিন ব্যবহারের ক্ষমতার ৬০০০ এমএএইচের দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি৩৫ গেমিং প্রসেসরসহ ফোনটির দাম মাত্র ১০,৪৯০ টাকা।

ইনফিনিক্স হট ১০ প্লে মিডিয়াটেক হেলিও জি ৩৫ অক্টা-কোর প্রসেসর, ৬.৮২ ইঞ্চি স্ক্রিন, পাওয়ার ম্যারাথন টেকনোলজিসহ টানা ৫ দিন ব্যবহারে এতে ৬০০০ এমএএইচের ব্যাটারি যুক্ত করা হয়েছে। ব্যাটারি একবার চার্জ করে নিলে ৫৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। যা দিয়ে একনাগারে ১৫৫ ঘণ্টা গান শোনা, ৫৩ ঘণ্টা কথা বলা, ১৪ ঘণ্টা গেম খেলা, ১৭ ঘণ্টা ইন্টারনেট এবং ১৬ ঘণ্টা ফেসবুকে ব্রাউজ করা যাবে। এমনকি ফোনটি ব্যবহার করতে গিয়ে ব্যাটারি সক্ষমতার ৫% এ পৌঁছে গেলে এতে থাকা আল্ট্রা পাওয়ার মোড অন করে অতিরিক্ত ১৯ ঘণ্টা ব্যাটারি লাইফের সুবিধা পাওয়া যাবে।

ফোনটিতে রয়েছে  ৪ গিগাবাইট র্যাম, ৬৪ গিগাবাইট রম, ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা, এক্সওএস ৭ এর সঙ্গে অ্যান্ড্রয়েড ১০ (গো সংস্করণ) ব্যবহার করা হয়েছে। এতে থাকা কানেক্টিভিটি ফিচারের মধ্যে ৪জি ভিওএলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, জিপিএস এবং মাইক্রো-ইউএসবি পোর্ট সুবিধা রয়েছে। ফোনটিতে ৮ এমপির এআই ফ্রন্ট শ্যুটার এবং ডেপথ সেন্সর ও এলইডি ফ্ল্যাশসহ একটি ১৩-মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। ফোনটির প্রাইমারি ক্যামেরাতে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস ফিচারও থাকবে।

ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ, পিকাবু এবং স্মার্ট লিংক, গ্যাজেট অ্যান্ড গিয়ারে অফলাইন প্ল্যাটফর্মে প্রি-অর্ডার করা যাচ্ছে। ইনফিনিক্স হট ১০ প্লে স্মার্টফোনটি এজিয়ান ব্লু, মোরান্ডি গ্রিন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ডিগ্রী পার্পল এ চারটি রঙে গ্লাসের টেক্সচারযুক্ত ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *