মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

গেমিং প্রসেসর নিয়ে সিম্ফনি জেড৪০

ক.বি.ডেস্ক: সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে আসছে জেড সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন ‘সিম্ফনি জেড৪০’। ড্যাজলিং ব্লু, ডেলাইটফুল গ্রীন এবং জলি ব্লু এই তিন কালারে হ্যান্ডসেটটি বাজারে পাওয়া যাবে আকর্ষণীয় বান্ডেল অফারসহ মাত্র ১০ হাজার ৪৯০ টাকায়। এই স্মার্টফোনটির বিশেষত্ব হচ্ছে এই মূল্যে পাঞ্চহোল ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং গেমিং চিপসেট।

সিম্ফনি জেড৪০: সিম্ফনির এই ফ্ল্যাগশিপ ফোনটিতে অপারেটিং সিস্টেম থাকছে অ্যান্ড্রোয়েড ১০.০। ২০:৯ এ্যাসপেক্ট রেশিও’র ৬.৫৫ ইঞ্চি ২.৫ডি ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ২.৩ গিগাহাটর্জ প্রসেসর ও মিডিয়াটেকের গেমিং চিপসেট জি৩৫ এর সঙ্গে জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০ যার স্পীড ৬৮০ মেগাহাটর্জ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম।

জেড৪০ হ্যান্ডসেটটিতে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ত্রিপল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার যার এ্যাপারচার ১.৯, ৫ মেগাপিক্সেল এর ১২০ ডিগ্রী আল্ট্রাওয়াইড এ্যাংগেল এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যার এ্যাপারচার ২.০। ক্যামেরা সেন্সর হিসেবে স্যামসাং সেন্সর ব্যবহার করা হয়েছে।স্মার্টফোনটিতে আছে ৩ গিগাবাইট ডিডিআর ফোর র‍্যাম এবং ৩২ গিগাবাইটব ইন্টারনাল স্টোরেজ যা মেমোরি কার্ড এর মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট রমের আরও একটি ভেরিয়েন্টও পাওয়া যাবে। ৮.৯ মিলিমিটার পুরু হ্যান্ডসেটটিতে পাওয়ারে আছে ৫০০০ এমএএইচের লি-পলিমার বিশাল ব্যাটারি যা দিয়ে নর্মাল ব্যবহারে অনায়াসে দুইদিন ব্যবহার করা যাবে। ফোনটিতে আছে বেশ কিছু স্পেশাল ফিচার, তার মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচার গুলো হলো জায়রো সেন্সর, এ আই, পোট্রেইট ইন বোথ ক্যামেরা, স্লো-মো, ডিজিটাল ওয়েলবিয়িং, রিভার্স চার্জিং, ফেস আনলক, ওয়ান হ্যান্ড মোড, স্মার্ট একশন, ব্যাটারি ইন্ডিকেটর

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *