সফটওয়্যার সাম্প্রতিক সংবাদ

এভি কম্পারেটিভস ‘প্রোডাক্ট অব দ্যা ইয়ার’ হলো ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি

ক.বি.ডেস্ক: ক্যাস্পারস্কি ফ্লাগশিপ হোম ইউজার সিকিউরিটি সলিউশন ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ষষ্ঠবারের মত ২০২০ সালের ‘প্রোডাক্ট অব দ্য ইয়ার’ পুরষ্কারে ভূষিত হয়েছে। ২০২০ সালের বেশির ভাগ সময় ধরে অফিস এবং স্কুলগুলো বন্ধ থাকার কারণে ইন্টারনেট ইউজাররা ডিজিটাল যোগাযোগ চালু রাখার জন্য প্রযুক্তির ওপর বেশি নির্ভর হয়ে পড়ে। সেকারণে, ক্যাসপারস্কি বাজারে সবচেয়ে বেশি শক্তিশালী ইন্টারনেট সিকিউরিটি প্রোডাক্ট বাজারজাত করেছে এবং সফলতার সঙ্গে গ্রাহকদের সাইবার থ্রেট থেকে সুরক্ষা নিশ্চিত করেছে।

অ্যান্টিভাইরাস বিষয়ক গবেষনা প্রতিষ্ঠান এভি কম্পারেটিভস ১২ মাস ধরে ১৬টি অ্যান্টিভাইরাস পন্যের ওপর পরীক্ষা চালিয়েছে। গবেষনায় সর্বমোট ৭টি প্যারামিটারে সেরা পারফর্ম করার মাধ্যমে প্রথম হয় ক্যাসপারস্কির ইন্টারনেট সিকিউরিটি পন্যটি। এ ছাড়াও, ক্যাসপারস্কি নির্দিষ্ট পরীক্ষার জন্য পাঁচটি অতিরিক্ত সম্মাননা পেয়েছে। সেগুলো হচ্ছে অ্যাডভান্সড থ্রেট প্রোটেকশন গোল্ড, রিয়েল-ওয়ার্ল্ড প্রোটেকশন গোল্ড, লোয়েষ্ট ফলস পজিটিভ্স সিলভার, ম্যালওয়্যার প্রোটেকশন ব্রোঞ্জ এবং বেষ্ট ওভার অল স্পিড ব্রোঞ্জ।

এভি কম্পারেটিভসের প্রতিষ্ঠাতা আন্দ্রেস ক্লেমেনতি বলেন, প্রমানিত ম্যালওয়্যার প্রোটেকশন ক্যাপাসিটি, উচ্চমানের পারফর্মেন্স এবং সহজ ব্যবহারিক ইন্টারফেস নিশ্চিত করায় ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটিকে স্বীকৃতি পেয়েছ। গত এক বছরে আমরা বুঝতে পেরেছি, শুধুমাত্র বড় এন্টারপ্রাইজ নয়, সাইবার ক্রাইম থেকে সুরক্ষা প্রয়োজন প্রতিটি হোম ইউজারেরও এবং ইন্ড ইউজার পর্যায়ে সাইবার সুরক্ষায় ক্যাসপারস্কি আবারো নিজেদের মুন্সিয়ানা প্রমান করতে সক্ষম হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *