মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে রিয়েলমি ৮ প্রো

ক.বি.ডেস্ক: প্রথমবারের মতো বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবি প্রদর্শনীর মাধ্যমে উন্মোচন হতে যাচ্ছে তারুণ্যের ফ্ল্যাগশিপ রিয়েলমি ৮ প্রো। ৩ এপ্রিল দুপুর ১২টায় দেশের বাজারে উন্মুক্ত হতে যাচ্ছে রিয়েলমি ৮প্রো এবং রিয়েলমি সি২১। উন্মোচন উপলক্ষে ভক্তদের জন্য এই প্রথম ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবিগুলো দিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এ প্রদর্শনী থেকে ভক্তরা রিয়েলমি ৮প্রো দিয়ে তোলা ছবিগুলো দেখতে পারবেন এবং তারা এই স্মার্টফোনটি সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

রিয়েলমি ৮প্রো তে রয়েছে স্যামসাং এইচএম২ সেন্সর সম্বলিত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ওয়াট সুপারডার্ট চার্জার। ৮.১ মিলিমিটার স্লিম, খুবই হালকা এবং ব্র্যান্ড নিউ স্টাইলিশ আউটলুক নিয়ে আসছে। থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা- বর্তমানে স্মার্টফোন বাজারে ব্যবহৃত সর্বোচ্চ পিক্সেল এটি এবং ৮প্রো এমন ক্যামেরা সম্বলিত প্রথম রিয়েলমি স্মার্টফোন। ৮প্রোর স্মার্ট-আইএসও প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও সেটআপ বেছে নিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সবসময় পরিষ্কার, উজ্জ্বল এবং রঙিন ছবি তুলতে পারবে।

রিয়েলমি সি২১ এই ফোন রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ফোন যা TÜV Rheinland হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। পাশাপাশি থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা রিভার্স চার্জিংকে সমর্থন করে। সুপার পাওয়ার সেভিং মোড চালু থাকা অবস্থায় এই ফোনটি ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। আরও থাকছে হেলিও জি৩৫ বারো ন্যানোমিটারের অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ক্যামেরার এফ/২.২ অ্যাপারচার আপনার ছবিগুলো আরো পরিষ্কার এবং উজ্জ্বল করে তুলতে যথেষ্ট পরিমাণ আলোর সঞ্চালন করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *