উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

যশোরে অনুষ্ঠিত হলো ‘স্টার্টআপ ক্যাম্প ২০২১’

স্টার্টআপ যশোরের উদ্যোগে এবং আইডিয়া প্রকল্পের সহযোগিতায় গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) যশোরের বিনোদিয়া ফ্যামিলি পার্কে দিনব্যাপী অনুষ্ঠিত হয় ‘স্টার্টআপ ক্যাম্প ২০২১’। আয়োজনে প্রায় ষাট জন তরুন উদ্যোক্তাদের সঙ্গে মত বিনিময় করেন উপস্থিত অতিথিবৃন্দ। দিনব্যাপি এই আয়োজনে টিম বিল্ডিং কার্যক্রম, আইডিয়া বিশ্লেষণ এবং ব্যবসায়িক পরিকল্পনা ও বাস্তবায়নসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইডিয়া প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক কাজী হোসনে আরা। সভাপতিত্ব করেন স্টার্টআপ যশোরের চেয়ারম্যান শাহানুর মো. শরীফ। উপস্থিত ছিলেন যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, আইডিয়া প্রকল্পের রিসার্চ ইঞ্জিনিয়ার শারমিন আক্তার, স্টার্টআপ যশোরের সাধারণ সম্পাদক জহির ইকবাল, সিটি ব্যাংক যশোরের ব্রাঞ্চ ম্যানেজার এস এম আশরাফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে কাজী হোসনে আরা বলেন, আইসিটি ডিভিশন ও আইডিয়া প্রকল্পে স্টার্টআপদের জন্য প্রচুর সুযোগ রয়েছে। বঙ্গবন্ধু ইনোভেশন গ্র্যান্ট (বিগ), আইডিয়া প্রকল্প, আইসিটি বিভাগের বিশেষ অনুদান প্রজেক্টসহ বিভিন্ন প্রজেক্টে উদ্যোক্তাগণ আবেদন করতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *