উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভ্যালেন্টাইনে ওয়ালটন স্মার্টফোনে ২১% মূল্যছাড়, ফ্রি বিমান টিকেট

আসছে পহেলা ফালগুন ও বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষে গ্রাহকদের জন্য ‘ভ্যালেন্টাইন’স কাপল ডিল’ ক্যাম্পেইনের আয়োজন করেছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত ২১% মূল্যছাড়। এ ছাড়াও সৌভাগ্যবান কাপল পেতে পারেন বিমানে কক্সবাজার ঘুরে আসার সুবর্ণ সুযোগ।

মূল্যছাড় ও ফ্রি বিমান টিকেটের সুযোগ শুধুমাত্র ওয়ালটন ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে নির্দিষ্ট পাঁচটি মডেলের হ্যান্ডসেটে কেনার ক্ষেত্রে প্রযোজ্য। ২১ শতাংশ ডিসকাউন্টের পাশাপাশি ওই মডেলের স্মার্টফোন ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে এক জুটিকে দেয়া হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিমান টিকেট সম্পূর্ণ ফ্রি। ক্রেতাদের বিশ্ব ভালোবাসা দিবস বাড়তি আনন্দ যোগ করতে এই সুবিধা দেয়া হচ্ছে। ভ্যালেন্টাইনস ডে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত এ সুযোগ থাকছে।

ভ্যালেন্টাইন’স কাপল ডিল ক্যাম্পেইনে গ্রাহকরা ৪ হাজার ২০০ টাকা ছাড়ে প্রিমো এসসেভেন প্রো ১৫ হাজার ৭৯৯ টাকায়। ২ হাজার ৭৩০ টাকা ছাড়ে প্রিমো আরএক্সসেভেন ১০ হাজার ২৬৯ টাকায়। প্রিমো আরসিক্স ম্যাক্স ৭ হাজার ৫০৪ টাকা। প্রিমো এনফোর ৭ হাজার ৭৪১ টাকায়। প্রিমো এনএফফোর টার্বো মাত্র ৫ হাজার ২৯২ টাকা।

ওয়ালটন স্মার্টফোনগুলোতে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হচ্ছে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন। তাছাড়া, স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও ওয়ালটন স্মার্টফোন কেনার সুযোগ রয়েছে। আছে ইএমআই সুবিধাও। বিস্তারিত:০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *