মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভিভো’র সুইফ্ট পারফরম্যান্সে ‘ভিভো ওয়াই ৫১’

প্রি-বুকিং শেষে বাজারে মিলছে ভিভোর নতুন স্মার্টফোন ‘ভিভো ওয়াই৫১’। স্মার্টফোনটিতে একই সঙ্গে শক্তিশালী ব্যাটারি, সেরা প্রসেসর এবং বড় স্টোরেজের সমন্বয় করেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো। মাত্র ২১,৯৯০ টাকায় ভিভো ওয়াই৫১ স্মার্টফোনটি কিনতে পাচ্ছেন গ্রাহকরা। ফোনটি পাওয়া যাচ্ছে ক্রিস্টাল সিম্ফনি এবং টাইটানিয়াম স্যাফায়ার এই দু’টি রঙে।

ভিভো ওয়াই৫১ এ ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে ১৮ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং সুবিধা। মাত্র এক ঘণ্টায় ফোনটি ৭০ শতাংশ চার্জ করা সম্ভব। ফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগনের ৬৬২ প্রসেসর, ৮ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট রম। ফলে গ্রাহকরা দ্রুতগতির পারফরম্যান্স উপভোগ করতে পারবেন। রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, স্ক্রিন টু বডি অনুপাত হচ্ছে ৯০.৬১ শতাংশ।

মোবাইল ফটোগ্রাফির জন্য রয়েছে ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ স্মার্টফোনটির পেছনে রয়েছে ৩টি ক্যামেরা এবং সঙ্গে আছে ১৬ মেগাপিক্সেলের ১টি ফ্রন্ট ক্যামেরা। যুক্ত করা হয়েছে ওয়াইড অ্যাঙ্গেল, সুপার ম্যাক্রো, স্টাইলিশ নাইট ফিল্টারস, সুপার নাইট মোডের মতো সর্বাধুনিক প্রযুক্তি। ভিডিও এর জন্য স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন প্রযুক্তি। এ প্রযুক্তি থাকায় চলমান অবস্থাতেও পরিস্কার এবং অধিক স্থিতিশীল ভিডিও ধারণ করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *