মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

মটোরোলার দুই মডেলের স্মার্টফোনে মূল্যছাড়!

বাংলাদেশের বাজারে দুই মডেলের ‘মটো জি৮ পাওয়ার লাইট’ এবং ‘মটো জি৯ প্লে’ স্মর্টফোনের মূল্য কামিয়েছে মোবাইলফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। গত মাসে বাংলাদেশের বাজারে তিনটি স্মার্টফোন উন্মোচন করে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। ক্রেতারা এখন মটো জি৮ পাওয়ার ফোনটি ১৩,৯৯৯ টাকায় এবং মটো জি৯ প্লে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

মটো জি৯ প্লে: মটোরোলার জি পরিবারে মটো জি৯ প্লে একটি নতুন সংযোজন। ফোনটির বাজার মূল্য ছিল ১৭,৯৯৯ টাকা বর্তমানে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম ও ১২৮ জিবি রম, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে।

মটো জি৮ পাওয়ার লাইট: ফোনটি সম্প্রতি বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে, যা আলটিমেট পাওয়ারহাউজ হিসেবে সবার কাছে পরিচিত। ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে। বিস্তারিত তথ্য জানতে: +৮৮০১৮১০-০৩৪০০০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *