উদ্যোগ

আলেশা মার্ট উদ্বোধন করলো ই-কমার্স বিজনেস

আলেশা মার্ট বাংলাদেশের অন্যতম বৃহত ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গসংস্থা। সম্প্রতি রাজধানী ঢাকায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বাংলাদেশে তাদের ই-কমার্স বিজনেসের (aleshamart.com) যাত্রা করলো।উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক। এ সময় উপস্থিত ছিলেন আলেশা মার্ট এর চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার, ব্যবস্থাপনা পরিচালক সাদিয়া চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আতিকুর রহমান, নির্বাহী পরিচালক (এক্সপোর্ট অ্যান্ড ইম্পোর্ট) সৈয়দ তানভীর হাসান, নির্বাহী পরিচালক (সলিউশন্স) মো. আশরাফুল হক, হেড অব ব্যাংকিং অ্যান্ড ফাইনান্স মো. নুরুল ইসলাম এবং নির্বাহী পরিচালক (আলেশা মার্ট) জান্নাতুন নাহার।

আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা করে বাংলাদেশের কিছু দূরদর্শী এবং দক্ষ বিজনেস লিডারদের হাত ধরে। তারই ধারাবাহিকতায় তারা নিয়ে এসেছে আলেশা মার্ট নামের এক নতুন প্রজন্মের ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী এবং কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে। বর্তমানে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট এখন থেকে সেবা দিয়ে যাবে।

আলেশা মার্ট-এর কিছু অনন্য সেবা সমূহ: দ্রুত ডেলিভারির নিশ্চয়তা; মানসম্মত পণ্যের সমাহার; মেডিসিন ডেলিভারি সেবা;অবিশ্বাস্য ডিসকাউন্ট; আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ; ক্যাশ টাকা ডেলিভারি সুবিধা; বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা; ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের উতপাদিত পণ্য রপ্তানি করার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *