মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

২৮ ডিসেম্বর আসছে রিয়েলমি ‘নারজো ২০’

রিয়েলমি ২৮ ডিসেম্বর একটি অনলাইন লঞ্চিং ইভেন্টের মধ্যে দিয়ে বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো নিয়ে আসছে গেমিং মাস্টার রিয়েলমি ‘নারজো ২০’। সিলভার সোর্ড ও ব্লু ব্লেইড এ দুটি ডাইনামিক রঙে পাওয়া যাবে। রিয়েলমি নারজো সিরিজ শক্তিশালী গেমিংয়ের ওপর বেশি জোর দেয়। এ সিরিজের স্মার্টফোনগুলো তরুণদের গেমিং অভিজ্ঞতাকে বহুগুণ বাড়িয়ে তুলবে। দামের দিক থেকেও ফোনগুলো হাতের নাগালেই থাকছে।

রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটিতে থাকছে পাওয়ারফুল হেলিও জি৮৫ গেমিং প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কের গেমিং স্কোর ২,০০,০০০ এরও বেশি। থাকছে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সঙ্গে টাইপ সি ১৮ ওয়াটের কুইক চার্জ সুবিধা। ৮৮.৭ শতাংশ ক্রিন-টু-বডি রেশিও,৬.৫-ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে। বড় অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় কম আলোতে নিখুঁত ছবি তোলা যাবে। আর ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে ডিটেইলসের সেলফি। গেমারদের জন্য রিয়েলমি নারজো ডিভাইসে থাকছে সেরা হার্ডওয়্যার-সফটওয়্যার অপটিমাইজেশন।

ফিল দ্য পাওয়ার স্লোগানে এ বছর রিয়েলমি তাদের নারজো সিরিজ নিয়ে আসে। হেলিও চিপসেট ও আপগ্রেডেড রিয়েলমি ইউআইর অপ্টিমাইজেশন দিবে অসাধারণ পারফরম্যান্স। নতুন ইউআইর ৩-ফিঙ্গার স্ক্রিনশট, উন্নত ডার্ক মোড, সুপার পাওয়ার সেভিং মোড স্মার্টফোনের ব্যবহারে আরও সহজ করবে। এ ছাড়াও একাধিক ডিভাইসে একই গান বা ভিডিও উপভোগ করতে থাকছে ডুয়াল মোড মিউজিক শেয়ার। আর ফোকাস মোডের ব্যবহারে বাইরের জগত থেকে আলাদা হয়ে নিজেকে চাঙ্গা করে নেয়া যাবে।

অনলাইন লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি নারজো ২০ জিতে নিতে ক্লিক করুন: https://rebrand.ly/realme_narzo_20_Launch_Event

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *