পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

সেরা ৫ স্পেসিফিকেশনে ‘ভিভো ভি২০ এসই’

ক.বি. ডেস্ক: চলতি বছর নিজেদের ভি সিরিজের ফোনগুলোতে ফোকাস করছে বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। ভি১৯ দিয়ে ২০২০ সালটা শুরু হলেও বছর শেষে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘ভিভো ভি২০’ ও ‘ভি২০ এসই’ দিয়ে বাজারে সাড়া ফেলেছে ভিভো। বিশেষ করে দেশের প্রতিযোগিতাপূর্ণ বাজারে এখন তরুণদের মাঝে সুনাম কুড়াচ্ছে ভিভো ভি২০ এসই। স্মার্টফোনটির মূল্য ২৬ হাজার ৯৯০ টাকা। ভিভো ভি২০ এসই স্মার্টফোনটিতে রয়েছে-

৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ: ভিভো ভি২০ এসইতে ৪১০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে যুক্ত করা হয়েছে ৩৩ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি। ফলে এটি অন্য ফোনগুলোর চাইতে এখন ৫০ শতাংশ দ্রুত চার্জ হবে। এ ছাড়াও এতে আটটি সুরক্ষা ব্যবস্থা রয়েছে। মাত্র ৩০ মিনিটে ভিভো ভি২০ এসই ৬২ শতাংশ চার্জ হবে। তবে বাজারে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জের যেসব ফোন রয়েছে সেগুলোর তুলনায় ভি২০ এসই অনেক বেশি সাশ্রয়ী।

গেমিং প্রযুক্তি: স্মার্টফোন গেমারদের জন্য ভিভো ভি২০ এসইতে যুক্ত করা হয়েছে আলট্রা গেমিং মোড। আলট্রা গেমিং মোড বিভিন্ন এপ্লিকেশনের মেসেজ ও নোটিফিকেশন রোধ করে। এ ছাড়াও গেমস খেলার সময় ভিভো ভি২০ এসইতে একটি গেমিং কী-বোর্ড আসবে, যেখানে স্মার্টফোনের অন্য কোনো নোটিফিকেশন আসবে না। ফলে একজন গেমার কোনো বাধা ছাড়াই নিরবিচ্ছিন্নভাবে গেম খেলতে পারবেন। তাছাড়া অফ-স্ক্রীন অটো প্লে এবং পিকচার ইন পিকচারের মতো ফিচারগুলোর কারণে সহজেই গেমসে নিয়ন্ত্রণ রাখা সম্ভব হবে।

১ টেরাবাইট রম: ভিভো ভি২০ এসইতে ভিভো যুক্ত করেছে ৮ গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইটের বর্ধনযোগ্য রম। এর রমকে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ফলে স্মার্টফোনটিতে স্মৃতিধারণের বিশাল জায়গা পাবেন ব্যবহারকারীরা।

৪কে আলট্রা এইচডি ভিডিও: স্মার্টফোনটির ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরাটিতে ৪কে আলট্রা এইচডি ভিডিও মোড রয়েছে। এইচডি এবং ফুল এইচডির পর বাজারে সবচেয়ে আধুনিক ভিডিও কোয়ালিটি এখন ৪কে বা আলট্রা এইচডি। ফলে এর ভিডিও রেজ্যুলেশন ও কোয়ালিটি আরও স্পষ্ট ও প্রাণবন্ত হবে।

আলট্রা স্টেবল ভিডিও: ভিডিও করার সময় কেঁপে গেলে অনেক সময় ভিডিও কোয়ালিটি নিম্নমানের হয়।  ভিভো ভি২০ এসইতে আলট্রা স্টেবল ভিডিও ফিচারযুক্ত করা হয়েছে-ফলে ভিডিও ঝাপসা হয়ে যাবে না। এমনকি চলমান অবস্থাতেও ভিভো ভি২০ এসই দিয়ে ভিডিও করলে- স্পষ্ট ও দারুণ ভিডিও করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *