আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

রিয়েলমি’র নতুন স্মার্টওয়াচ ‘ওয়াচ এস’

সম্প্রতি, ইউরোপ ও এশিয়ার বাজারে রিয়েলমি তাদের রিয়েলমি ‘ওয়াচ এস’ উন্মোচন করেছে। এর আগে, চলতি বছরের মে মাসে বৈশ্বিকভাবে রিয়েলমি ওয়াচ উন্মোচন করে প্রতিষ্ঠানটি। রিয়েলমি ওয়াচ এস প্রতিষ্ঠানটির দ্বিতীয় স্মার্টওয়াচ। রিয়েলমি ওয়াচ এস-এ রয়েছে ১.৩ ইঞ্চি টাচস্ক্রিনসহ একটি সার্কুলার ডায়াল, একটি অপটিক্যাল হার্টরেট সেন্সর ও ব্লাড অক্সিজেন মনিটর সেন্সর। ইউরোপের বাজারে রিয়েলমি ওয়াচ এসের মূল্য ৭৯.৯৯ ইউরো। ওয়াচটিতে ২২মিলিমিটার রিস্ট স্ট্র্যাপ ব্যবহার করা হয়েছে।

রিয়েলমি ওয়াচ এস-এর রেজ্যুলেশন ৩৬০x৩৬০ পিক্সেল এবং অটো-ব্রাইটনেস সেন্সরসহ টাচস্ক্রিন।এতে অ্যালুমিনিয়াম অ্যালয় কেস ব্যবহার করা হয়েছে এবং স্ক্র্যাচ-রেজিট্যান্সসের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস। আছে আইপি৬৮ রেটিং, যার ফলে এটি ১.৫ মিটার গভীরতা পর্যন্ত পানি প্রতিরোধক। অপটিক্যাল হার্টরেট সেন্সর এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিং সেন্সর (এসপিও২)রয়েছে। এতে মোট ১৬টি স্পোর্টস মোড রয়েছে। ডিসপ্লেইং অ্যাপ নোটিফিকেশন ছাড়াও, ব্যবহারকারীরা ডিভাইসটি দিয়ে মিউজিক প্লেব্ল্যাক ও দূর থেকে ফোনের ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন।

ওয়াচ এস-এ ফোনে ওয়াচ ফিচার ও স্বাস্থ্যসংক্রান্ত তথ্য পেতে হলে ব্যবহারকারীদের রিয়েলমি লিংক অ্যাপ ইন্সটল করতে হবে। রিয়েলমি লিংক অ্যাপটি বর্তমানে অ্যান্ড্রয়েড ডিভাইসে পাওয়া যাচ্ছে। ফ্রিআরটি ভিত্তিক সফটওয়্যার ব্যবহার করা হয়েছে এবং এতে রয়েছে ৩০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যা ১৫ দিন পর্যন্ত ব্যাটারি সুবিধা দিবে। প্রোপ্রাইটারি ম্যাগনেটিক চার্জার দিয়ে মাত্র দুই ঘণ্টায় ০ থেকে ১০০ শতাংশ চার্জ দেয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *