আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

সিম্ফনি’র কারখানা পরিদর্শনে বিটিআরসির চেয়ারম্যান

আশুলিয়ার জিরাবোতে অবস্থিত সিম্ফনি’র মোবাইলফোন উতপাদন কারখানা পরিদর্শন করেছেন বিটিআরসির চেয়ারম্যান মোহাম্মাদ জহুরুল হক। এ সময় উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহীদ।

২০১৮ সাল থেকে বাংলাদেশে সিম্ফনি নিজস্ব কারখানায় মোবাইলফোন উতপাদন করে আসছে। সিম্ফনি মোবাইলের এই কারখানায় প্রায় ১০০০ কর্মী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সঠিক সময়ে সঠিক পন্যটি ক্রেতাদের হাতে পৌঁছানোর জন্য। বাংলাদেশে সিম্ফনিই এক মাত্র ব্র্যান্ড যারা আগামী জানুয়ারী মাস থেকেই তাদের দ্বিতীয় মোবাইলফোন কারখানা থেকে মোবাইলফোন উতপাদন শুরু করবে।

সিম্ফনির কারখানা পরিদর্শন শেষে মোহাম্মাদ জহুরুল হক বলেন, আমি এর আগেও বাংলাদেশের অনেকগুলো মোবাইলফোন কারখানা পরিদর্শন করেছি কিন্তু সিম্ফনি মোবাইলের কোয়ালিটি কন্ট্রোল সিস্টেম অনেক উন্নত মনে হয়েছে এবং নতুন নতুন অনেক প্রযুক্তির সঙ্গেও পরিচিত হয়েছি যা আমি অন্যান্য কারখানায় দেখি নাই। আপনারা বিক্রির উদ্দ্যেশ্যে তৈরি হয়ে যাওয়া প্যাকেটজাত পণ্যও নিজেদের ক্ষতির কথা চিন্তা না করে ক্রমাগত ভাবে দ্বিতীয় এবং তৃতীয় বার কোয়ালিটি চেক করছেন তাতে করে বোঝা যাচ্ছে ক্রেতাদের হাতে আপনারা সেরা পণ্যটি পৌঁছে দিতে বদ্ধপরিকর। তিনি কারখানার সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন। সিম্ফনির কারখানায় কর্মরত শ্রমিকদের প্রযুক্তিগত জ্ঞান,দক্ষতা ও কারখানা এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতার প্রশংসা করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *