মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

‘মনস্ট্রাস গ্যালাক্সি এম৫১’ স্মার্টফোনে প্রি- অর্ডার

দেশের বাজারে স্মার্টফোনপ্রেমীদের জন্য নতুন স্মার্টফোন ‘গ্যালাক্সি এম৫১’ নিয়ে এসেছে স্যামসাং। স্যামসাংয়ের  নতুন স্মার্টফোনে প্রি- অর্ডার শুরু হয়েছে। আগ্রহী ক্রেতারা এখন দুর্দান্ত পারফরমেন্সের মিনেস্ট মনস্টার এভার গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি কেনার জন্য প্রি- অর্ডার করতে পারবেন। প্রি- অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ছয় মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। প্রতিটি এম৫১ ডিভাইস প্রি-অর্ডারে ক্রেতারা পাচ্ছেন একটি স্টাইলিশ জ্যাকেট। ৩৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি প্রি- অর্ডার করা যাবে আগামী ২ ডিসেম্বর অথবা স্টক থাকাকালীন সময় পর্যন্ত।

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন৭৩০জি অক্টাকোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ+ হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর ও অ্যাডরেনো ৬১৮ জিপিইউ। ডিভাইসটিতে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইট রম এবং মাইক্রো এসডি ৫১২ গিগাবাইট জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ৭০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি  এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জার।

যুক্ত করা হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।স্মার্টফোনটির মূল ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল (ওয়া্ইড), ১২ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো) এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। এ ছাড়াও, ফ্রন্ট ক্যামেরা হিসেবে ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল (এফ২.২) ক্যামেরাগ্যালাক্সি এম৫১ ডিভাইসটি দিয়ে ব্যবহারকারীর মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স হবে আরো ‍দুর্দান্ত। কারণ, ডিভাইসটিতে রয়েছে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ (২৪০০x১০৮০), এসঅ্যামোলেড প্লাস ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে এবং স্টেরিও স্পিকারসহ ডলবি অ্যাটমোস অডিও সিস্টেম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *