উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘ডিজিটাল মিডিয়া স্ট্র্যাটেজি অ্যান্ড মিডিয়া বায়িং’ প্রশিক্ষণ আয়োজনে ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ

ব্র্যান্ড মার্কেটিং পেশাজীবীদের কমিউনিটি ব্র্যান্ড প্র্যাক্টিসনার্স বাংলাদেশ আয়োজন করতে যাচ্ছে সাত দিনব্যাপী ‘ডিজিটাল মিডিয়া স্ট্র্যাটেজি অ্যান্ড মিডিয়া বায়িং’ শীর্ষক ডিজিটাল মার্কেটিংয়ের প্রশিক্ষন। ডিজিটাল মার্কেটিংয়ের জগতে নেতৃত্ব দিতে, ডিজিটাল মিডিয়া নিয়ে কাজ করতে এবং ডিজিটাল মার্কেটিংয়ে ক্যারিয়ার গড়তে বাংলাদেশের এটি সবচেয়ে পরিকল্পিত কোর্স।

সকল ক্লাস অনুষ্ঠিত হবে অনলাইন ভিডিও কনফারেন্স প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে। পেশাজীবীদের সুবিধার্থে এই কোর্সের ক্লাসগুলো শুরু হবে রাত ৯টা থেকে ১১টা। কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হবে। নিউ নর্মাল যুগে ব্যবসায় পরিচালনার জন্য গুরুত্বপূর্ণ এই কোর্সে ভর্তির শেষ তারিখ ২৯ নভেম্বর। কোর্সের বিস্তারিত: www.facebook.com/BrandPractitionersBD/posts/3586471684742891। ফোন: ০১৭৬২৫৩৭৯৫০।

এই কোর্সে ৭টি ক্লাসে ৭ জন দক্ষ এবং অভিজ্ঞ ডিজিটাল মার্কেটিয়ার এই কোর্সটি পরিচালনা করবেন। ডিজিটাল মিডিয়ার অন্যতম মিডিয়া ফেসবুক। ফেসবুক মিডিয়া স্ট্র্যাটেজির ওপর ক্লাস নিবেন দেশের প্রথম গুগল ডিজিটাল গুরু ব্লাক বেল্ট প্রাপ্ত এবং ফেসবুক ব্লপ্রিন্ট সার্টিফায়েড ফুয়াদ হাসান সাকিব। কান্ট্রি গ্রোথ হ্যাকিং লিড (বিডি) হিসাবে সাকিব কাজ করছেন মাল্টিন্যাশনাল ডিজিটাল মার্কেটিং এজেন্সি ADA-তে। বাংলাদেশে ফেসবুকের অথোরাইজড পার্টনার Httpol এ ফেসবুক ক্লায়েন্ট পার্টনার হিসাবে কাজ করছেন তিথি চৌধূরী। ফেসবুক ব্লুপ্রিন্ট, গুগল এডস ডিসপ্লে, গুগল এনালাইটিক্স সার্টিফায়েড তিথি চৌধূরী ক্লাস নিবেন ফেসবুক মিডিয়া বায়িং স্ট্র্যাটেজির ওপর। গুগল, এডওয়ার্ডস, ইউটিউব, ডাবল ক্লিক মিডিয়া স্ট্র্যাটেজি অ্যান্ড বায়িং বিষয়ে ক্লাস পরিচালনা করবেন কাজী হাসান ফেরদৌস শাতিল, এসিস্ট্যান্ট ডিরেক্টর (ডিজিটাল), এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।

লিড ডিজিটাল মার্কেটিয়ার এবং এডটেক্স এক্সপার্ট লুতফি চৌধূরী ক্লাস নিবেন ডিএসপি, ডাটা ড্রাইভেন, এড এক্সচেঞ্জ, প্রোগ্রামাটিক নেটওয়ার্ক এর ওপরে। এক্সিমি সাউথ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন তিনি। লুতফি দেশের চারটি এড নেটওয়ার্কের শুরু থেকেই যুক্ত ছিলেন। এই কোর্সে দেশের লোকাল এড পাব্লিসার নেটওয়ার্ক বিষয়ের ওপর ক্লাস পরিচালনা করবেন জাবেদ সুলতান পিয়াস, হেড অব বিজনেস, প্রথমআলো ডিজিটাল। এশিয়ান বিজনেস এক্সিলেন্স কতৃক ইয়াং ডিজিটাল মার্কেটার’ খেতাবপ্রাপ্ত জাভেদ গুগল ডেভেলপার গ্রুপসহ নানান ধরনের ডিজিটাল কার্যক্রমের সঙ্গে জড়িত।

অ্যাপ এখন আমাদের প্রতিদিনের সঙ্গী, দেশে অ্যাপের সংখ্যাও দিনকে দিন বাড়ছে। অ্যাপ মার্কেটিং অ্যান্ড অ্যাপ বেইজড মার্কেটিং ক্লাসটি নিবেন এপ মার্কেটিং এক্সপার্ট এবং ডিজিটাল মার্কসম্যান মুহাম্মাদ আশিকুল ইসলাম। তিনি এখন কাজ করছেন দেশের প্রধান এপ বেইজড একটি ব্র্যান্ডে। এই কোর্সে ডিজিটাল মার্কেটিং স্ট্র্যাটেজি অ্যান্ড টুলসের ওপরে ক্লাস নিবেন মার্ক অনুপম মল্লিক, ফাউন্ডার অ্যান্ড লিড কনস্যালট্যান্ট, আইডিয়ান কনসাল্টিং। ইতোঃমধ্যেই তিনি ডিজিটাল জগতে তার পথচলা শুরু করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *