উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘অপো ফ্যানস ফেস্টিভ্যাল’ এ ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় ও উপহার!

ফ্যানদের আরও কাছে পৌঁছে যেতে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সম্প্রতি ‘অপো ফ্যানস ফেস্টিভ্যাল’ শুরু করেছে। এই ফেস্টিভ্যাল উপলক্ষে সম্প্রতি বাজারে উন্মোচন হওয়া অপোর এফ১৭ সিরিজের (এফ১৭ প্রো ও এফ১৭) ওপর থাকছে বিশাল ডিসকাউন্ট। ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্রাহকরা এই ফোন দু’টির যেকোনটি ক্রয়ে ৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এই ডিসকাউন্ট এখন যেকোনো অপো স্টোর এবং অনলাইন কেনাকাটার ক্ষেত্রে উপভোগ করা যাবে। এই দুটি ফোনের যেকোন একটি কেনার ক্ষেত্রে গ্রাহকরা ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত গ্যারান্টিড ক্যাশব্যাক পাবেন। এর পাশাপাশিই থাকছে পুরানো ফোন এক্সচেঞ্জ করে অতিরিক্ত ক্যাশ ডিসকাউন্ট উপভোগের সুযোগ।

এ ছাড়াও নতুন গ্রাহকরা বাংলালিংক থেকে ১২ গিগাবাইট ডেটা বান্ডেল প্যাক উপভোগ করতে পারবেন, যার ১ বছর পর্যন্ত মেয়াদ থাকবে এবং রবি থেকে ৬ মাসের মেয়াদসহ ১০ গিগাবাইট ডেটা প্যাক পাবেন। গ্রাহকরা মাত্র ৩৯৯ টাকায় ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট উপভোগ করতে পারবেন, যার সাধারণ মূল্য ৬,০০০ টাকা। এই অফারটি ফোন কেনার প্রথম ৬ মাসের জন্য প্রযোজ্য।

এ ফেস্টিভ্যালের অধীনে আরও চলছে অপোর পোর্ট্রেট প্রো ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের মাধ্যমে অপো এফ১৭ সিরিজের ব্যবহারকারীরা বিভিন্ন মোড ব্যবহার করে কীভাবে আকর্ষণীয় পোর্ট্রেট তুলতে পারবেন তা দেখানো হচ্ছে এবং ফ্যানরা তাদের তোলা ছবি দিয়ে এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করছেন। ফটোগ্রাফি প্রতিভা প্রদর্শন করে ফ্যানরা এ ক্যাম্পেইনে জিতে নিবেন অপো এফ১৭ প্রো এবং অপো এনকো ডাব্লিউ৫১।

এই ফেস্টিভ্যালের সব অফার ও ক্যাম্পেইন সম্পর্কে জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক প্লাটফর্মে (https://www.facebook.com/oppobangladesh)। সঙ্গে পোর্ট্রেট প্রো ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে এই লিংকটি: https://facebook.com/oppobangladesh/videos/382180256473193/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *