সাম্প্রতিক সংবাদ

দারাজের লুডু টুর্নামেন্টে বিজয়ী বাংলাদেশ

দারাজের গেমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেমসে (ডিএফজি) আয়োজিত হয় বাংলাদেশ বনাম পাকি লুডু টুর্নামেন্ট। দারাজের টেন টেন (১০.১০) ক্যাম্পেইন উপলক্ষ্যে গত ৭-৯ অক্টোবর তিন দিনব্যাপি অনুষ্ঠিত এই লুডু টুর্নামেন্টে বাংলাদেশ ও পাকির মোট ১ লাখ প্রতিযোগীকে পিছনে ফেলে সেরা ৩০ এ জায়গা করে নেন বাংলাদেশের ২১ জন খেলোয়াড়।

এর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন সিলেট মেডিকেল কলেজের শিক্ষার্থী খুরশিদ জয়, যিনি জিতে নিয়েছেন ১,০০,০০০ টাকার দারাজ ভাউচার। দ্বিতীয় স্থান অধিকারী শওকত ওসমান জিতে নেন ১০ হাজার টাকার দারাজ ভাউচার। এ ছাড়াও আরও ১৯ জন জিতে নেন ৩ হাজার টাকার সমমূল্যের ভাউচার। দারাজ বাংলাদেশের হেড অফিসে গতকাল বুধবার (২১ অক্টোবর) প্রথম বিজয়ীর হাতে ভাউচারটি তুলে দেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন।

এ ছাড়াও দারাজের সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের আর.জে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতেও তুলে দেওয়া হয় পুরষ্কার। এর মধ্যে প্রথম হয়েছেন ক্যাপিটাল এফএম এর আর.জে রাশেদ, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সিক্স স্মার্টফোন ও দ্বিতীয় হয়েছেন স্পাইস এফএম এর  আর.জে আনিজা, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সি ১১ স্মার্টফোন। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *