পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

যে ৫টি কারণে কিনবেন অপো এফ সেভেন্টিন প্রো

তরুণ প্রজন্মের প্রায় সবাই আজকাল তাদের কাজ, পড়াশোনা বা বিনোদনের জন্য প্রাথমিক ডিভাইস হিসেবে শক্তিশালী স্মার্টফোনের ওপর নির্ভর করেন। শুরু থেকেই গ্লোবাল ব্র্যান্ড অপো তরুণদের চাহিদা পূরণের জন্য চমতকার ক্যামেরাসহ শক্তিশালী স্মার্টফোন নিয়ে আসছে। সম্প্রতি অপো বাংলাদেশে এফ সিরিজের সর্বশেষ সংযোজন অপো এফ সেভেন্টিন প্রো উন্মোচন করেছে। ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরা, ভোক চার্জ ৪.০ সুবিধাসহ এ ফোনের মূল্য মাত্র ২৭,৯৯০ টাকা। এই স্মার্টফোন তরুণদের সকল প্রযুক্তিগত চাহিদা পূরণ করবে। যে ৫টি কারণে কিনবেন এই প্রাইজ রেঞ্জে বাজারের সেরা স্মার্টফোন।

৭.৪৮ মিলিমিটারের আল্ট্রা-স্লিম বডিতে ২০২০ এর সবচেয়ে স্লিক ফোন: অপো এফ সেভেন্টিন প্রো মাত্র ৭.৪৮মিমি পাতলা যা জিন্সের পকেট বা ক্লাচ সহজেই স্লাইড করে রাখা যাবে। মাত্র ১৬৪ গ্রামের স্মার্টফোনটির ২২০ ডিগ্রী গোলাকার এজ-এ এর ব্যবহারে দিবে আরামদায়ক অনুভূতি। মাদারবোর্ড, অসাধারণ ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ব্যাটারিসহ এর সকল উপাদান এতো ছোট বডিতে ফিট করতে উন্নত অপটিমাইজেশনের ডিজাইন ব্যবহার করেছে অপো। দুটি চোখ ধাঁধানো রঙ ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাকে পাওয়া যাচ্ছে এ ফোনটি।

৬টি পোর্ট্রেট ক্যামেরায় স্টুডিও মানের ফটোগ্রাফি: ৪৮ মেগাপিক্সেলের মূল সেন্সর ও ডুয়াল পাঞ্চ হোলের ফ্রন্ট ক্যামেরাসহ ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরায় অপো এফ সেভেন্টিন প্রো-তে স্মার্টফোন ফটোগ্রাফি আরও সহজ হবে। এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বোকেহর ব্যবহারে এফ সেভেন্টিন প্রোর ক্যামেরায় শহুরে রাস্তা কিংবা ভ্রমণে তোলা যাবে অসাধারণ রঙের সব পোর্ট্রেট। তা ছাড়া এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে দিবে চমতকার ডিটেইলস। উন্নত লো লাইট এইচডিআর অ্যালগরিদমে অল্প আলোতে রাতের অনবদ্য ছবি নিশ্চিত করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড। ভিডিও উতসাহীদের আরও স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড।

চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্য ৬.৪৩- ইঞ্চির বিশাল ডুয়াল পাঞ্চ-হোল ডিসপ্লে: এফ সেভেন্টিন প্রো-তে আছে ৬.৪৩ ইঞ্চির ৯০.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর ডুয়াল পাঞ্চ-হোল এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। মিনি ডুয়াল-পাঞ্চহোলে ৩.৭মিমি ব্যাসের ক্যামেরাটি এ ইন্ডাস্ট্রির ক্ষুদ্রতম হওয়ায় যেকোনো কন্টেন্ট উপভোগে কিংবা গেমিং-এর সময় কোনো প্রতিবন্ধকতার সৃষ্টি করে না।

৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এ টেনশন ছাড়া স্মার্টফোন ব্যবহার: এফ সেভেন্টিন প্রো-তে আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যা মাধ্যমে এর ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি মাত্র ৫৩ মিনিটেই সম্পূর্ণভাবে চার্জ করা যাবে। উন্নত ব্যাটারি অপটিমাইজেশনে মাত্র ৫ মিনিট চার্জে মিলবে ৪ ঘন্টা টক টাইম, অথবা ১.৭ ঘন্টা ইউটিউব দেখা, কিংবা পাবজিতে ১টি গেমের প্লেটাইম, অথবা ১.৯ ঘন্টা ইনস্টাগ্রাম ব্রাউজিংয়ের সুবিধা। এ ছাড়া ব্যাটারিতে অবশিষ্ট ৫ শতাংশ চার্জ দিয়ে ৭০ মিনিট কল, ৪৯ মিনিট এসএমএস ছাড়াও ৩৫ মিনিট উবার ব্যবহার করা যাবে।

স্মুথ প্রোসেসিং কালারওএস: হাই গ্রাফিক্সের অনলাইন গেমিংয়ের আনন্দ বাড়িয়ে তুলতে অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে অক্টাকোর সিপিইউ, ৮ গিগাবাইট র‍্যাম, যা ২.২ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করতে সক্ষম। ফোনটিতে আছে ১২৮ গিগাবাইট ইউএফএস ইন্টারনাল স্টোরেজ। ফোনের ব্যবহারে আনন্দদায়ক স্মুথনেস দিতে অপোর নিজস্ব ইউজার ইন্টারফেস কালারওএস ৭.২ ব্যবহার করা হয়েছে। উদ্ভাবনী এয়ার জেসচারের মাধ্যমে ব্যবহারকারীরা স্মার্টফোন স্পর্শ না করেই কল ধরতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *