পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

অপো এফ১৭ প্রো’র সিক্স এআই কালার পোর্ট্রেট ক্যামেরায় তুলুন চমকপ্রদ ছবি

স্মার্টফোন ক্যামেরার ক্ষেত্রে চমক নিয়ে আসছে অপো এবং এফ সিরিজ ক্যামেরার বিভাগে অগ্রদূতের ভূমিকা পালন করছে। সেই ধারা অব্যাহত রেখে আসছে অপো এফ সিরিজের আরেকটি ফোন এফ১৭ প্রো। এই ফোনের উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি সঙ্গে থাকছে ছয়টি এআই কালার পোর্ট্রেট ক্যামেরা, যা তরুণ প্রজন্মকে দিবে অসাধারণ ফটোগ্রাফি এক্সপেরিয়েন্স।

এফ১৭ প্রো’র অসাধারণ ক্যামেরা প্রোফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদানের জন্যে ডিজাইন করা হয়েছে। এর ছয়টি এআই পোর্ট্রেট ক্যামেরায় পোর্ট্রেট ফটোগ্রাফি হবে আরও সহজ ও নিখুঁত। তা ছাড়া ভিডিও স্টেবিলাইজেশনে ভিডিও হবে অনন্য। ফোনের ডিসপ্লেতে ডুয়াল পাঞ্চ-হোলে থাকছে দুটি সেলফি ক্যামেরা, যাতে খুব সহজেই সুন্দর ডিটেইলে সেলফি তোলায় বোকেহ পাওয়া যাবে। এ ছাড়াও সেলফি ক্যামেরায় অনবদ্য ভিডিও করার পাশাপাশি এবং একাধিক মানুষ উভয় সমর্থন করে। সফটওয়্যার-লেভেল এআই প্রোসেসিং এর এটি সাবজেক্টের অলংকারের ডিটেইলসও ফুটিয়ে তুলবে।

এআই কালার পোর্ট্রেট এর মাধ্যমে সম্পূর্ণ নতুন দৃষ্টিকোণ থেকে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে অনন্যসাধারণ রঙে ফ্যাশনেবল সব ছবি তোলা যাবে। এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ এর সুবাদে স্কিন-টোন হবে আরও উজ্জ্বল। এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট মোডে লো লাইটে উন্নত এইচডিআর অ্যালগরিদমে শহরের আলোকে পেছনে রেখে অসাধারণ পোর্ট্রেট তোলা হবে আরও সহজ। এ ছাড়া এআই সুপার নাইট পোর্ট্রেট মোডে অল্প আলোতেও উজ্জ্বল এবং পরিষ্কার ছবি নিশ্চিত করবে।

হাঁটার সময়েও অনায়াসে ভ্লগের ভিডিও করার জন্যে থাকছে তৃতীয় প্রজন্মের আল্ট্রা স্টেডি ভিডিও। এর ব্যবহারে ভিডিওগ্রাফি উৎসাহীরা পাবেন আরও স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও। এই হার্ডওয়্যার-সফটওয়্যারের মেলবন্ধনকে দৃড়তা দিতে জাইরোস্কোপের সঙ্গে থাকছে ইআইএস (ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন) অ্যালগরিদম, যার উপকারিতা ফ্রন্ট-ফেসিং ক্যামেরাতেও মিলবে। ফলে স্মার্টফোনের ক্যামেরা ব্যবহারে আরও অনবদ্য অভিজ্ঞতা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *