মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

হুয়াওয়ের নতুন ওয়াই ফাইভ পি ও ট্যাব মেটপ্যাড টি-৮

বাংলাদেশের বাজারে ওয়াই সিরিজের নতুন ফোন ওয়াই ফাইভ পি ও ট্যাব মেটপ্যাড টি ৮ এর দুটি সংস্করণ নিয়ে এসেছে বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপে ওয়াই ফাইভ পি এবং মেটপ্যাড টি ৮ এর ফোরজি সংস্করণ পাওয়া যাচ্ছে হুয়াওয়ে ওয়াই ফাইভ পি ফোনটির মূল্য ৯,৯৯৯ টাকা। মেটপ্যাড টি ফোরজি সংস্করণের মূল্য ১৩,৯৯৯ টাকা এবং মেটপ্যাড ওয়াইফাই সংস্করণের মূল্য ৯,৯৯৯ টাকা।

৫ দশমিক ৪৫ ইঞ্চি ফুলভিউ ডিসপ্লের ওয়াই ফাইভ পি স্মার্টফোনটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর, ২ গিগাবাইট র্যাম এবং ৩২ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ। ডুয়েল সিম কার্ডের সঙ্গে ৫১২ গিগাবাইট পর্যন্ত এক্সটারনাল মেমোরি কার্ডও ব্যবহার সম্ভব। ফোনটিতে রয়েছে ৩০২০ এমএএইচের ব্যাটারি। ৮ মেগাপিক্সেলের এইচডি রিয়ার ক্যামেরায় রয়েছে এফ/২.০ বড় অ্যাপারচার। সেলফির জন্য ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

চমত্কার ডিজাইন এবং মেটালিক ফিনিশ মেটপ্যাড টি ৮ ইএমইউআই ১০ আপডেট দ্বারা পরিচালিত। ডার্ক মোড এবং ম্যাগাজিন লাইক ফিচার রয়েছে।এতে রয়েছে অক্টাকোর চিপসেট। ট্যাবটির সর্বোচ্চ ২ গিগাহার্টজ ফ্রিকোয়েন্সির প্রসেসিং দক্ষতা। শিশুদের আনন্দের সঙ্গে শিক্ষা গ্রহণের জন্য ট্যাবটিতে রয়েছে প্যারেন্টাল কন্ট্রোল এবং ফোর আই প্রটেকশন মোডের মতো কিছু কিডস কর্নার। ৩১০ গ্রাম ওজন, ৮০ ভাগের বেশি স্ক্রিন টু বডি রেশিও এবং ৪.৯ মিলিমিটারের মাপের মেটপ্যাড টি ৮ ট্যাবটিতে রয়েছে প্রিমিয়াম আল্ট্রা স্লিম বেজেল। ৫১০০ এমএইচ ব্যাটারি।

হুয়াওয়ে ওয়াই ফাইভ পি এবং মেটপ্যাড টি ৮ ডিভাইস দুটিতে হুয়াওয়ের অফিসিয়াল অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপ-গ্যালারি প্রি-ইন্সটল থাকবে। ব্যবহারকারীদের ভালো অভিজ্ঞতা দিতে অ্যাপ গ্যালারিতে রয়েছে দেশি-বিদেশী জনপ্রিয় অ্যাপ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *