মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

শাওমি উন্মোচন করেছে ‘রেডমি ৯এ’ স্মার্টফোন

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি আজ (২৩ জুলাই) দেশের বাজারে উন্মোচন করেছে নতুন মডেলের স্মার্টফোন ‘রেডমি ৯এ’। ফোনটি চলতি মাসে দেশে আনা রেডমি ৯ সিরিজের দ্বিতীয় ফোন। এন্ট্রি লেভেলের স্মার্টফোন হিসেবে এতে থাকছে শক্তিশালী চিপসেট এবং প্রিমিয়াম সব ফিচার।

নতুন এই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ডট ড্রপ ডিসপ্লে। থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি। মিডিয়াটেক হেলিও জি২৫ অক্টা-কোর গেমিং চিপসেট। এআই-অপ্টিমাইজড ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ২ গিগাবাইট জিবি র‍্যাম ও ৩২ গিগাবাইট ধারণক্ষমতার।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, উল্লেখযোগ্য স্মার্টফোন অভিজ্ঞতা সবার কাছে সহজলভ্য করাই আমাদের লক্ষ্য। সাশ্রয়ীমূল্যে শাওমির রেডমি ৯এ স্মার্টফোনটি ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ৬.৫৩ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লের সঙ্গে প্রত্যাশিত পারফরম্যান্স নিশ্চিত করবে। আমাদের বিশ্বাস রেডমি ৯এ ডিভাইসে থাকা হার্ডওয়্যার এবং সফটওয়্যারে মি ফ্যান এবং গ্রাহকরা খুব সন্তুষ্ট হবে। আমরা গ্রাহকদের জন্য রেডমি পরিবার থেকে সেরা ফোনটিই তুলে দেবার প্রত্যাশা করি।

রেডমি ৯এ বাংলাদেশে গ্রানাইট গ্রে, পিকক গ্রিন, স্কাই ব্লু এই তিন রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ২৪ জুলাই থেকে শাওমির অথোরাইজড মি স্টোর এবং রিটেইল পার্টনার স্টোরে ফোনটি পাওয়া যাবে। রেডমি ৯এ স্মার্টফোনটির মূল্য:  ৯,৯৯৯ টাকা।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *