মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

সাড়া ফেলেছে ভিভো ওয়াই৫০, আছে লাকি ড্র অফার

বাজারে আসার প্রথম চারদিনের মধ্যেই সাড়া ফেলেছে ভিভো ওয়াই৫০। ভিভো ওয়াই৫০ চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভোর ওয়াই সিরিজের সর্বশেষ সংযোজন। ৮ গিগাবাইট র‌্যামসহ এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। এ ছাড়াও ভিভো ওয়াই৫০ ফোনে যুক্ত করা হয়েছে পাঁচটি ক্যামেরা।

বাংলাদেশের বাজারে এই স্মার্টফোনটি উন্মোচন করা হয় ১৮ জুন। ছয়দিন প্রি-বুকিংয়ের পর ২৪ জুন বাজারে আসে স্মার্টফোনটি। বাংলাদেশে ‘ভিভো ওয়াই ৫০’ মুল্য রাখা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট রঙে।

ভিভো বাংলাদেশ জানিয়েছে, ভিভো ওয়াই ৫০ ক্রয়ে থাকছে লাকি ড্র অফার। বিজয়ীদের মধ্যে যিনি প্রথম হবেন-তিনি পাবেন একটি ভিভো ওয়াই৫০ স্মার্টফোন। দ্বিতীয় ব্যক্তি পাবেন একটি ব্লুটুথ স্পিকার ও স্মার্টওয়াচসহ গিফট বক্স। তৃতীয় বিজয়ী পাবেন একটি ল্যাম্প লাইট।

ভিভো ওয়াই ৫০ স্মার্টফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৫৩ ইঞ্চি। এতে আছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিাগাবাইট। ছবির জন্য আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেলের (এমপি) প্রাইমারি সেন্সর, ৮ এমপির আলট্রা ওয়াইড সেন্সর, ২ এমপির ম্যাক্রো লেন্স এবং ২ এমপির ডেপথ সেন্সর ক্যামেরা। এছাড়া সেলফি ক্যামেরায় আছে ১৬ এমপির হাই ডাইনামিক রেঞ্জ (এইচডিআর) ক্যামেরা সেন্সর।

ভিভো ওয়াই ৫০ ফোনে যুক্ত করা হয়েছে আইভিউ ডিসপ্লে। ফোনটির রেজ্যুলোশন ২৩৪০x১০৮০ পিক্সেল। স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক ৭ শতাংশ। স্মার্টফোনটি পরিচালিত হবে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *