অ্যাপস সাম্প্রতিক সংবাদ

সহজ নিয়ে এলো ‘সহজ হেলথ’ অ্যাপ

দেশের শীর্ষ স্থানীয় সুপার অ্যাপ সহজ চালু করেছে ‘সহজ হেলথ অ্যাপ’। যা দেশের শতাধিক বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে সবচেয়ে বিস্তীর্ণ ডিজিটাল স্বাস্থ্যসেবা। বর্তমানে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় প্রযুক্তিভিত্তিক  সমাধান নিয়ে আসার লক্ষ্যেই কাজ করছে সহজ। এই অ্যাপের মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে ব্যবহারকারিরা বিশেষজ্ঞ ডাক্তারদের কাছ থেকে ভিডিও পরামর্শ গ্রহন করতে পারবেন। একই সঙ্গে ব্যবহারকারিরা প্রেসক্রিপশন নিতে পারবেন ও ঔষুধ ডেলিভারি সুবিধা গ্রহন করতে পারবেন শতাধিক ফার্মেসি থেকে সহজ সুপার অ্যাপের মাধ্যমে।

সহজ হেলথ অ্যাপের মাধ্যমে ব্যবহারকারিরা শতাধিক বিশেষজ্ঞ ডাক্তারদের কাছ থেকে পরামর্শ   নিতে পারবেন। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল, ঢাকা মেডিকেল, বাংলাদেশ মেডিকেল, সিএমএইচ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল, জাতীয় হৃদরোগ হাসাপতাল, বাংলাদেশ স্পেশালঅইজড হাসপাতাল, সিটি ডেন্টাল কলেজ, পপুলার মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের ডাক্তাররা রয়েছেন। দেশের অন্যতম খ্যাতনামা শিশু বিশেষজ্ঞ ডা. কাজী নওশাদ উন নবীসহ সুপরিচিত ডাক্তাররা পরামর্শ দিবেন এই প্ল্যাটফর্মে।

বর্তমান পরিস্থিতি মোকাবেলা ও স্বাস্থ্য খাতের জন্য প্রযুক্তি নির্ভর সেবা আনার প্রয়াম থেকে সহজের এই কার্যক্রম। এই ডিজিটাল স্বাস্থ্য সেবার মাধ্যমে ব্যবহারকারিরা ভিডিওর মাধ্যমে নিজের বাসা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিতে পারবেন। পাশাপাশি প্রেসক্রাইব করা ঔষুধ ডেলিভারি নেওয়া যাবে লাজ ফার্মা, তামান্না ফার্মেসি, প্রেসক্রিপশন পয়েন্ট, আলমদিনা ফার্মেসিসহ বিভিন্ন নির্ভরযোগ্য  ফার্মেসি থেকে।   

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *