উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘নোফেল আইসিটি ফোরাম’র আত্মপ্রকাশ

ঢাকাতে বৃহত্তর নোয়াখালীর সমন্বয়ে আইসিটি সংগঠনের আত্মপ্রকাশ। সম্প্রতি নোয়াখালী, ফেনী এবং লক্ষীপুরের তথ্য প্রযুক্তি খাতের পেশাদারদেরকে একই ছাতায় আবদ্ধ এবং একে অপরের মধ্যে সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে ‘আমরা সবাই বৃহত্তর নোয়াখালীর সন্তান, মিলেমিশে থাকলেই ঘটবে এর সামগ্রিক উন্নয়ন’’ স্লোগানে কয়েকজন তরুনের সমন্বয়ে গড়ে ওঠে একটি শতভাগ ভার্চুয়াল সংগঠন ‘নোফেল আইসিটি ফোরাম’ (NOFEL ICT Forum )।

এই ভার্চুয়াল সংগঠনে সংযুক্ত হতে পারবে নোয়াখালী, ফেনী এবং লক্ষীপুর জেলার যেকোনো নাগরিক যারা ঢাকার দেশি বিদেশি বিভিন্ন তথ্য প্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান ও সংস্থায় কাজ করছেন। পাশাপাশি তথ্য প্রযুক্তি ভিত্তিক সাংবাদিকতা পেশায় নিয়োজিত নাগরিক এই সংগঠনের সঙ্গে যুক্ত গতে পারবেন।

নোফেল আইসিটি ফোরামে (NOFEL ICT Foum) যুক্ত হতে ভিজিট করুন : https://www.facebook.com/groups/229898758235572/?epa=SEARCH_BOX

নোফেল আইসিটি ফোরামের প্রতিষ্ঠাতাদের অন্যতম মো. নাজিম উদ্দিন বলেন, আমরা বাংলাদেশের যেকোনো জায়গায় গেলেই আমাদেরকে একনামে বলে নোয়াখাইল্লা। আর তাই ডিজিটাল বাংলাদেশের পথচলায় এ পরিচয়কে ডিজিটালি রুপ দিতে এবং আরও ভালোভাবে বাংলাদেশের আনাচে-কানাচে পরিচিত করার লক্ষ্যেই এ সংগঠনটি গড়ার উদ্যোগ হাতে নেই এবং এটিকে নিয়ে ভবিষ্যতে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে যার প্রত্যেকটি ধাপে ধাপে সবাইকে নিয়ে কার্যকর করতে সক্ষম হবো। ভার্চুয়াল সংগঠনের সঙ্গে আরও ৮ জন প্রতিষ্ঠাতা ও কলাকৌশলী সংগঠনটির প্রতিষ্ঠালগ্নে একমত পোষন করে সংগঠনটিকে পুরোপুরি প্রতিষ্ঠায় নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *