উদ্যোগ

ফ্যানফেয়ার বিজ ফিয়েস্তা ১.০

ক.বি. ডেস্ক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) গত ১০  ডিসেম্বর অনুষ্ঠিত হয়  ’ফ্যানফেয়ার  বিজ ফিয়েস্তা ১.০। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ও ফ্যানফেয়ার বাংলাদেশের সহযোগিতায় আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা সচিব মো. নুরুল আমিন ও বিশেষ অতিথি ছিলেন ফ্যানফেয়ার বাংলাদেশের  এমডি  রাজিব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য  প্রফেসর ড. এস এম মাহাবুব- উল হক মজুমদার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থায়ী ক্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তাফা কামাল, বাণিজ্য ও উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক গৌরাঙ্গ চন্দ্র দেবনাথ প্রমুখ।

দিনব্যপী এই ’ফ্যানফেয়ার  বিজ ফিয়েস্তা ১.০ আয়োজন করা হয়  বিজনেস কুইজ প্রতিযোগিতা, ব্র্যান্ড বিল্ডিং প্রতিযোগিতা, মার্কেটিং কেস প্রতিযোগিতা, বিজনেস কুইজ, ডিজিটাল মার্কেটিং গেম, মার্কেটিং বিতর্কসহ বিভিন্ন ইভেন্ট ও প্রতিযোগিতা।

প্রধান অতিথি পরিকল্পনা সচিব মো. নুরুল আমিন বলেন,  নিজেকে বিকশিত করতে ছাত্রজীবন থেকেই পড়াশোনার পাশাপাশি স্বপ্ন নির্ধারন করতে হবে এবং সে স্বপ্ন বাস্তবায়নে নিরলস পরিশ্রম ও কঠোর সাধনা অব্যাহত রাখতে হবে, তাহলেই কাংখিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে। তিনি আরও বলেন, বিশ্বে আয়তনের দিক দিয়ে অত্যন্ত ক্ষুদ্র হলেও খাদ্য, মত্স্য, তৈরী পোষাক, মাথাপছুি আয়সহ প্রায় সকল সুচকেই বাংলাদেশ অভাবনীয় অগ্রগতি ও সাফল্য অর্জনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উন্নীত হওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছে । জাতির এ স্বপ্ন পুরণে নিজেদের সত্ ও যোগ্য করে গড়ে তুলে দেশ সেবার মাধ্যমে গুরম্নত্বপুর্ন ভূমিকা রাখতে তরুণদের প্রতি তিনি আহবান জানান।     

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *